Breaking News
Home / সাম্প্রতিক খবর / ৫ ই মে সৌদি আরবের জেদ্দায় স্বেচ্ছাসেবী সংগঠন দিগন্তের আলো ফাউন্ডেশনর পরিচিতি ও আলোচনা সভা সম্পূর্ণ

৫ ই মে সৌদি আরবের জেদ্দায় স্বেচ্ছাসেবী সংগঠন দিগন্তের আলো ফাউন্ডেশনর পরিচিতি ও আলোচনা সভা সম্পূর্ণ

৫ ই মে সৌদি আরবের জেদ্দায় স্বেচ্ছাসেবী সংগঠন দিগন্তের আলো ফাউন্ডেশনর পরিচিতি ও আলোচনা সভা সম্পূর্ণ 

রিপোর্ট হাজী জসীমঊদ্দীন সৌদি আরব জেদ্দা থেকে।

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আশ্ররাফ আলিম এর সভাপতিত্ব ও মামুনুল হক মামুন এবং বাহার উদ্দিন বকুলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের প্রথম সচিব ও কার্যালয় প্রধান মোস্তাফা জামিল। বিশেষ অতিথিগণের মধ্যে ছিলেন উপদেষ্টা নুর মোহাম্মদ নুর, উপদেষ্টা সারতাজুল আলম দিপু, উপদেষ্টা ইউসুফ খান, শামিম চৌধুরী, কোরবান আলী বিশ্বাস, নুর সামাদ মিয়াজি,পরিচালক আন্তর্জাতিক বিষয়ক আব্দুস সাত্তার, সাংবাদিক ও বিশেষজ্ঞদের মধ্যে উপস্থিত ছিলেন, মাসুদ স্যার ও হামদুল রহমান স্যার বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল জেদ্দা বাংলা বিভাগ। এটিএন বাংলার রিপোর্টার হানিস সরকার, এস এ টিভির রিপোর্টার বাহার উদ্দিন বকুল, মোহনা টিভির রিপোর্টার মোহাম্মদ ফিরোজ, বাংলা টিভির রিপোর্টার সাইফুল ইসলাম রাজিব সহ অনেকে।


মানবতার কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে সারা বাংলাদেশে। ইতোমধ্যে মানবসেবায় বছর অতিক্রম করে ২০১৯ সনে আরো কার্যক্রম হাতে রয়েছে তাদের । স্বল্পসময়ে নানা সমাজসেবামূলক কর্মকাণ্ড সম্পাদন করে ফাউন্ডেশনটি বেশ সুনাম অর্জন করেছে।
বাংলাদেশের মানবসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে সমাজের মানুষের হিতকর্মে এগিয়ে আসার লক্ষ্যে ফাউন্ডেশনটির যাত্রা শুরু করেন। অসহায়, দুস্থ ও গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই দিগন্ত আলো ফাউন্ডেশনের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য ।

পাঠানো এক বানীতে সংগঠনের চেয়ারম্যান সেহেলী খান রত্না এই কথা বলেন।
দিগন্তের আলো ফাউন্ডেশন বাংলাদেশে প্রতিষ্ঠিত একটি সমাজসেবামূলক সংগঠন। এই সংগঠন দুস্থ মানবতার সেবা তথা অসহায় মানুষের বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে, রক্তদান-কর্মসূচি, প্রি সিকিৎসা ও ওউষধ, শীতবস্ত্র বিতরণ, স্যানিটেশন প্রকল্প , পতিবন্ধী সাহায্য ও সহায়তা, এতিম খানায় পানির ব্যবস্থাপনা ও সাহায্য সহযোগিতা প্রদান সেবা দিয়ে আসছে সংগঠনটি ।
তদুপরি প্রবাসেও গরিব অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছে এই সংগঠনটি, পবিত্র এই মাহে রমজান মাসে গরিব অসহায় মানুষগুলোর পাঁশে এগিয়ে আসার আহ্বান জানান।
উপস্থিত বক্তারা বলেন দিগন্তের আলো ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম খুব ভাল একটি উদ্বেগ এবং পাশাপাশি সদস্য সংখ্যা ও ত্রাণ এর কাজ আরো বাড়লে দেশের অসহায় মানুষ আরো উপকৃত হবে বলে আশাবাদী। এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের : ওমর আলী, মাঈনোউদ্দীন শাহীন,শামীম আহমেদ, হাছান, আব্দুল হাকিম, আবু ইউসুফ, লাভলু আহমেদ, শাহানুর বেগম, রিম্পি চৌধুরী, মিসেস ফিরোজ ও অন্যান্যরা।

Check Also

চসিক ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী’কে শুভেচ্ছা জানালেন দৈনিক দেশ বার্তা পরিবার

আজ ২ জুলাই দৈনিক দেশ বার্তার পক্ষ হতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র জনাব চৌধুরী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *