Breaking News
Home / সাম্প্রতিক খবর / আব্দুল জলিল নামে এক যবুককে অপহরণ করেন কয়েকজন লোক অভিযোগ ছোট ভাইয়ের

আব্দুল জলিল নামে এক যবুককে অপহরণ করেন কয়েকজন লোক অভিযোগ ছোট ভাইয়ের

আব্দুল জলিল নামে এক যবুককে অপহরণ করেন কয়েকজন লোক মিলে কাঠগড় মোড় হতে।


২৪শে মে রোজ শুক্রবার রাত ৮ঘটিকার সময় নগরীর পতেঙ্গা থানাধীন ৪০নং ওয়ার্ড কাঠগড় মোড় এলাকার হতে আব্দুল জলিল (২৪) নামে একযবুকে
কয়েকজন লোক এসে অপহরন করা হয়েছে বলে জানিয়েছে অপহরণ কারির ছোট ভাই মোঃখলিল সরকার।

তিনি আরও বলেন বিগত ২৪শে মে রোজ শুক্রবার ইফতার শেষ করে আব্দুল জলিল সরকার তিনি বাসা থেকে বের হয়ে কাঠগড় তার নিজের গ্যান্ডারির দোকানে আসে এবং পাওনাদারদের টাকা পয়সা দিতে,এমন সময় কয়েকজন লোক মিলে হঠাৎ করে তাকে কাঠগড় মোড় হতে অপহরণ করেন, এবং তাকে কোথায় নেওয়া হয়েছে তার খোজ এখনো পাওয়া জায়নি, তবে কেউ যদি কোথাও দেখেন সাথে সাথে ফোন করে জানাবেন যোগাযোগের ঠিকানা :মোঃখলিল কাঠগড় এলাকা ফোনঃ০১৩০৫৯৬০৫৯৯এই নাম্বারে।

এবং যখন অপহরণ করা হয়েছে তখন সময় রাতের ৮টা বলে জানিয়েছেন অপহরণ কারির ছোট ভাই মোঃ খলিল সরকার।

তিনি আরও বলেন আব্দুল জলিলকে অপহরণ করার পরপরেই বিষয়টি পতেঙ্গা মডেল থানায় অবগত করা হয়েছে বলে জানিয়েছে অপহরণ কারির ছোট ভাই মোঃ খলিল সরকার।

অপহরণ কারির বিষয়টি পতেঙ্গা মডেল থানার এএসআই রানাকে দায়ীত্ব দিলে এএসআই রানা আসামি ধরার জন্য নিজের দায়ীত্বটা কঠের ভাবে পালন করে এবং অনেক চেষ্টা করে ও অপহরণ কারিদেরকে ধরতে পাচ্ছে না এই এএসআই রানা তবুও সে চেষ্টা করে যাচ্ছে।

অপহরণ কারির ছোট ভাই মোঃখলিল তিনি বলেন এই অপহরণ কারিদেরকে অতিশত্তে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হক এবং এই বিষয়টি পতেঙ্গা মডেল থানার ওসি জনাব উৎপল বড়ুয়াকে সুদৃষ্টি রাখার জন্য বিশেষ ভাবে অনুরোধ যানাচ্ছি।

Check Also

প্রিয়া সাহার মন্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক —আল্লামা শাহ্ আহমদ শফী (দা.বা.)

প্রিয়া সাহার মন্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক —আল্লামা শাহ্ আহমদ শফী (দা.বা. সুমন পল্লব বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *