Breaking News
Home / আন্তর্জাতিক / কাতারে কমফোর্ট ট্রাভেলসের তৃতীয় শাখার যাত্রা শুরু

কাতারে কমফোর্ট ট্রাভেলসের তৃতীয় শাখার যাত্রা শুরু

কাতারে কমফোর্ট ট্রাভেলসের তৃতীয় শাখার যাত্রা শুরু।
এম এ সালাম কাতার প্রতিনিধিঃ মধ্যপ্রাচ্যের তেল সমৃদ্ধ দেশ কাতার, দেশটিতে বসবাস করছে সড়ে চার লক্ষ বাংলাদেশি। প্রবাসীদের সুলভ মুল্যে সেবা দেয়ার লক্ষ্যে রাজধানী দোহার মাতার কাদিমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো কমফোর্ট ট্রাভেলসের তৃতীয় শাখা।

বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যায় ফিতা কেটে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানের স্বত্তাধীকারি ও সানসিটি গ্রুপের চেয়ারম্যান এম সাইফুল আলম। শুরুতে প্রতিষ্ঠানের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতারস্থ বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটি কাতার (BCQ) এর সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন ও কাতার আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম তালুকদার বাবু।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আলিম উদ্দিন, মোঃ শাজাহান, মোঃ আলমগীর হোসেন আলী, মোঃ আবুল কাসেম, মশিউর রহমান মিঠু, হারাদন শিল ও মাহাবুবর রহমান, এনামুজ্জামান সহ বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সেবার মানের দিকে বাংলাদেশ বিমান এখন দক্ষিণ এশিয়াতে দশম স্থানে রয়েছে, আশাকরি দ্রুত সময়ে আরও ৪টা ড্রিমলাইনার উড়োজাহাজ যুক্ত হচ্ছে। তার ফলে আমাদের সেবার মান আরও উন্নত হবে। সবাইকে নিজ দেশের বিমানে ভ্রমণ করতে কান্ট্রি ম্যানেজার আহবান জানান।

Check Also

কাতার প্রবাসী বাংলাদেশীদের কাছে “সুপারম্যান” শ্রম কাউন্সিলর ডঃ মুস্তাফিজুর রহমান

কাতার প্রবাসী বাংলাদেশীদের কাছে “সুপারম্যান” শ্রম কাউন্সিলর ডঃ মুস্তাফিজুর রহমান এম এ সালাম বিশেষ প্রতিনিধিঃ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *