Breaking News
Home / অপরাধ / হাটহাজারীতে ছরার উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ।

হাটহাজারীতে ছরার উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ।

হাটহাজারীতে ছরার উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ।

সুমন পল্লব:
চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকায় একটি ক্লিনিক সংলগ্ন ছরার উপর সরকারি খাস খতিয়ান ভুক্ত জায়গার উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন উপজেলা প্রশাসন। শনিবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমীন।
ইউএনও জানান, বাহাদুর নামে এক ব্যক্তি সরকারি জায়গা দখল করে ছড়ার উপর টিনশেড দোকান নির্মান করেছিলেন। এর প্রেক্ষিতে তাকে জেলা প্রশাসক গত সেপ্টম্বর মাসে অবৈধ স্থাপনা নির্মাণ বন্ধ রাখার জন্য নোটিশ প্রদান করে ছিলেন। কিন্তু কথিত অবৈধ দখলদার নোটিশ পেয়েও জায়গা ছেড়ে না দিয়ে শুক্রবার দিবাগত রাতে পাকা দোকান নির্মান কাজ শুরু করেন। সংবাদ পেয়ে তিনি (ইউএনও) রাতে গিয়েই তাকে পূণরায় নিষেধ করে। সে রাতে কাজ বন্ধ করলে ও সকালে আবার দ্বিগুণ লোকবল নিয়ে সরকারি জায়গায় স্থাপনা নির্মাণ কাজ শুরু করেন। খবর পেয়ে তিনি শনিবার আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় অভিযান চালিয়ে ১ নং খাস খতিয়ানের ছড়া দখলমুক্ত করে অবৈধ স্থাপনা নির্মাণকারী বাহাদুরকে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে এক মাসের কারাদ- প্রদান করা হয়।

Check Also

বগুড়া সান্তাহারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

বগুড়া সান্তাহারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শিমুল হাসান ,আদমদীঘি(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া আদমদিঘীর সান্তাহার (নতুন বাজার হাট-খলা) রাধা- …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *