Breaking News
Home / স্বাস্থ্য কথা / ফ্রি চিকিৎসা ক্যাম্প, জরায়ু পরীক্ষা,খৎনা, ডায়াবেটিক, রক্তের গ্রুপ ও ব্লাড প্রেসার নির্ণয় অনুষ্ঠিত।

ফ্রি চিকিৎসা ক্যাম্প, জরায়ু পরীক্ষা,খৎনা, ডায়াবেটিক, রক্তের গ্রুপ ও ব্লাড প্রেসার নির্ণয় অনুষ্ঠিত।

ফ্রি চিকিৎসা ক্যাম্প, জরায়ু পরীক্ষা,খৎনা, ডায়াবেটিক, রক্তের গ্রুপ ও ব্লাড প্রেসার নির্ণয় অনুষ্ঠিত।

দেশ বার্তা ডেস্কঃ  ডি. সি. রোড় সমন্বয় কল্যাণ পরিষদের উদ্যোগে আজ সকাল ১০ ঘটিকায় বোয়ালখালী তৈয়বিয়া দেলোয়ার আম্বিয়া সুন্নিয়া মাদ্রাসা, হেফজখানা ও এতিমখানার শুভ উদ্বোধন উপলক্ষে এক ফ্রি চিকিৎসা ক্যাম্প যেখানে সর্বসাধারনের জন্য ছিল বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা, মহিলাদের ফ্রি জরায়ু পরীক্ষা, ফ্রি খৎনা, ফ্রি ডায়াবেটিক পরীক্ষা, ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় এবং ব্লাড় প্রেসার নির্ণয় সংগঠনের আহ্বায়ক মোঃ ইদ্রিস বাবুল এর সভাপতিত্বে ও সমন্বয়কারী মোঃ রাসেদ কিবরিয়ার পরিচালনায় অনুষ্ঠিত হয়।

 

এতে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সমন্বয়কারীদের মধ্যে আবু রায়হান পারভেজ, এখতেয়ার হোসেন, মুফিজুর রহমান, আলহাজ্ব মুনিরুল ইসলাম, মোঃ জাবেদ আহমেদ, ছাত্র নেতা জাহাঙ্গীর সেলিম, মোঃ সাজ্জাদ হোসেন, ফুটন্ত ফুলের সভাপতি শাহিন মোহাম্মদ সহ ফুটন্ত ফুলের সদস্যারা।
সমন্বয় কল্যাণ পরিষদের উদ্যোগে বোয়ালখালীর পশ্চিম কধুরখীল গ্রামে দুইজন বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে ২৪৬ জনের ফ্রি চিকিৎসা, ১৪৭ জনের জরায়ুর চিকিৎসা, ২৫ জনের ফ্রি খতনা, ৩৫০ জনের ফ্রি ডায়াবেটিক পরীক্ষা ও ৪৭৫ জনের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়, এবং ১৯৫ জনের ব্লাড় প্রেসার নির্ণয় করা হয়।

সংগঠনের সদস্যরা বলেন এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন এলাকায় গরীব ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ও আজীবন করে যাবে ইনশাআল্লাহ।

Check Also

অ্যালার্জি এক অসহনীয় রোগ। তার প্রতিকার কি

অ্যালার্জি এক অসহনীয় রোগ। এতে হাঁচি থেকে শুরু করে খাদ্য ও ওষুধের মারাত্মক প্রতিক্রিয়া ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *