Breaking News
Home / জেলা-উপজেলা / বাঁশখালী মহান বিজয় দিবসে উপকূলীয় পাবলিক লাইব্রেরীর আলোচনা সভা।

বাঁশখালী মহান বিজয় দিবসে উপকূলীয় পাবলিক লাইব্রেরীর আলোচনা সভা।

বাঁশখালী মহান বিজয় দিবসে উপকূলীয় পাবলিক লাইব্রেরীর আলোচনা সভা।

মোঃ আবদুল জববার বাঁশখালী,চট্রগ্রাম

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপকূলীয় পাবলিক লাইব্রেরীর উদ্যোগে গতকাল ( সোমবার) লাইব্রেরীর হলরুমে আলোচনা সভা, কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। লাইব্রেরীর প্রতিষ্ঠাতা পরিচালক সাঈফী আনোয়ারুল আজিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অরবিট ক্রেডিট স্কুল এন্ড কলেজের পরিচালক লায়ন আমিরুল হক এমরুল কায়েস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছনুয়া কাদেরয়িা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সভাপতি মোঃ সরওয়ার আলম, মোঃ আবুল বশর, ছনুয়া হযরত ফাতেমা (রা) একাডেমীর পরিচালক আলমগীর কবির সিকদার ও মাওলানা মোস্তাফিজুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মহান বিজয় দিবস বাঙালি জাতির সর্বোচ্চ মহান অর্জনের মহান একটি দিন। শৃঙ্খল মুক্তির লালিত স্বপ্ন পূরণের দিন। শ্রদ্ধাবনত চিত্তে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করার দিন। সেই অকুতোভয় বীরদের, যাদের আত্মত্যাগের বিনিময়ে চিরভাস্বর হয়ে আছে বাঙালির রক্তে রাঙা ইতিহাস আর লাল-সবুজের পতাকা। প্রতিষ্ঠিত হয়েছে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। বাঙালির কাছে বিজয় দিবস শুধু উৎসবের দিন নয়, স্বাধীনতা অক্ষুন্ন রাখার শপথেরও দিন। বক্তারা আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সুখী-সমৃদ্ধ একটি দেশ গড়ার স্বপ্ন নিয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে। অনুষ্ঠানে রচনা পাঠ ও কবিতা আবৃত্তিতে উত্তীর্ণ বিজয়ীদের হাতে তুলে দেয়া পুরস্কার সামগ্রী।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *