Breaking News
Home / রাজনীতি / চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে নৌকার প্রার্থী সমর্থনে দক্ষিণ জেলা কৃষক লীগের নির্বাচনী সভা

চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে নৌকার প্রার্থী সমর্থনে দক্ষিণ জেলা কৃষক লীগের নির্বাচনী সভা

চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে নৌকার প্রার্থী
সমর্থনে দক্ষিণ জেলা কৃষক লীগের নির্বাচনী সভা।

হোসেন মিন্টুঃ

চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের নির্বাচনী সমাবেশে-কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র
চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী
মোসলেম উদ্দিন আহমদকে বিজয়ী করার আহ্বান চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের উদ্যোগে চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমদের সমর্থনে এক নির্বাচনী সমাবেশ ও প্রচারণা গতকাল ৩১ ডিসেম্বর বিকাল ৪ টায় চাঁন্দগাওস্থ প্রধান নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোঃ আতিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউল করিম আতিকের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের নব-নির্বাচিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেলা পিপি এড. আ.ক.ম সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক আবু জাফর, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সহ-সভাপতি মোস্তফা কামাল, সাবেক যুগ্ম সম্পাদক রেজাউল করিম চৌধুরী, সাবেক দপ্তর সম্পাদক অধ্যাপক নাজমুল হক পানু, সাবেক সমাজ কল্যাণ সম্পাদক রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা জাহাঙ্গীর আলম, মোতাহেরুল হোসেন বাবু, এড. উম্মে হাবিবা, চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল হান্নান রানা, চট্টগ্রাম দক্ষিণ কৃষক লীগের জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কাশেম, সৈয়দ নুরুল আবছার, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান চৌধুরী, আব্দুর রহিম, যুগ্ম সম্পাদক মোঃ নবাব আলী, মোঃ আলমগীর, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা বুলু, সত্যব্রত বড়ুয়া, সম্পাদক মন্ডলীর সদস্য হারাধন দাশ গুপ্ত, মোঃ ইব্রাহিম চৌধুরী, আসিফ ইকবাল, নাজের ফারুকী, তাহেজুল ইসলাম, হরিপদ চৌধুরী, মোঃ নিজাম উদ্দিন, হারুনুর রশিদ, মোঃ ইলিয়াছ, মোঃ তৈয়ব মেয়র, আবুল হোসেন শুভ, নির্বাহী সদস্য লুৎফুর রহমান, আবু তৈয়ব চৌধুরী, মঞ্জুর হোসেন, লোহাগাড়া কৃষক লীগের সভাপতি আলী আহমদ, সাতকানিয়া কৃষক লীগের সভাপতি আবুল কালাম ডালু, পটিয়ার কৃষক লীগের সভাপতি মফিজুর রহমান, বোয়ালখালী কৃষক লীগের সভাপতি শহীদুর রহমান, বাঁশখালী কৃষক লীগের সভাপতি ভিপি মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ, লোহাগাড়া কৃষক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাতকানিয়া কৃষক লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন, বোয়ালখালী কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন প্রমুখ।
সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আওয়ামী রাজনীতির দীর্ঘ সংগ্রামের পরীক্ষিত নেতা মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমদকে নির্বাচিত করার জন্য বাংলাদেশ কৃষক লীগের দক্ষিণ জেলার সকল উপজেলা ইউনিয়ন, ওয়ার্ড নেতৃবৃন্দকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, কৃষকলীগের দক্ষিণ জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আজ থেকে চট্টগ্রাম-৮ আসনের বিভিন্ন কেন্দ্রে কেন্দ্র ভিত্তিক দল করে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য কাজ করতে হবে। তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ ১১ বছরে বাংলাদেশে যে অভুতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে তা জনমানুষের কাছে পৌছে দিয়ে ৮ আসনে নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে। তিনি বলেন, কোন রকম অবহেলা নয়, নৌকার বিজয় মানে স্বাধীনতার পক্ষের বিজয়, নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর আদর্শের বিজয়, নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয়। তিনি চট্টগ্রাম-৮ আসনে বিজয়ী করে চট্টগ্রামের রাজনীতি ও উন্নয়নকে এগিয়ে নিতে একজন কিংবদন্তী নেতা জননেতা মোসলেম উদ্দিন আহমদকে বিজয়ী করে তবেই ঘরে ফিরতে হবে।

Check Also

গাইবান্ধায় জেলা জাসদের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

গাইবান্ধায় জেলা জাসদের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত। আমিরুল ইসলাম কবির, বিশেষ প্রতিনিধিঃ সোমবার ১০ ফেব্রুয়ারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *