Breaking News
Home / জেলা-উপজেলা / কুমিল্লায় ১০ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার”

কুমিল্লায় ১০ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার”

“কুমিল্লায় ১০ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
অনলাইন ডেস্কঃ
মঙ্গলবার দিবাগত রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে এক অভিযান চালিয়ে প্রায় ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব কুমিল্লা। র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব কুমিল্লা জানান, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুর এলাকায় একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে চট্টগ্রাম হতে কুমিল্লাগামী সন্দেহজনক ১টি মোটর সাইকেলকে থামার জন্য সংকেত দিলে মোটর সাইকেলটি র‌্যাবের চেকপোষ্ট উপক্ষো করে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যগণ উক্ত মোটর সাইকেলটিকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে র‌্যাব উক্ত মোটর সাইকেলে আরোহী মাদক ব্যবসায়ী আশরাফ মাহমুদ আক্কাছ (৩৫), পিতা- মৃত হাসমত আলী, সাং- গোলাবাড়ি, থানা- কোতয়ালি এবং মোঃ রিয়াজ (২০), পিতা- মোঃ শাহ আলম মিয়া, সাং- এগারো গাঁও, থানা- বরুড়া সর্ব জেলা কুমিল্লা কে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট হতে মোট ৯,৭১৭ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল, ৩টি মোবাইল ফোন ও নগদ ২,৯০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম ও কক্সবাজার থেকে মাদকদ্রব্য আনয়ন করে কুমিল্লা জেলা শহরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে বলে স্বীকার করেছে। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

Check Also

পটিয়া উপজেলা সার্ভেয়ার ফোরামের আহবায়ক কমিটি গঠন

পটিয়া উপজেলা সার্ভেয়ার ফোরামের আহবায়ক কমিটি গঠন ……………………………………… পটিয়া(চট্টগ্রাম)থেকে সেলিম চৌধুরীঃ-চট্টগ্রামের পটিয়া উপজেলা সার্ভেয়ার কমিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *