Breaking News
Home / জেলা-উপজেলা / অপরাধ জগত ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইলে পুলিশ তাকে সহযোগিতা করবে ওসি মাসুদার রহমান

অপরাধ জগত ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইলে পুলিশ তাকে সহযোগিতা করবে ওসি মাসুদার রহমান

অপরাধ জগত ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইলে পুলিশ তাকে সহযোগিতা করবে
———– ওসি মাসুদার রহমান।

আমিরুল ইসলাম কবির,
বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেছেন, যার জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান । বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধ গড়ে তুলেছিল একমাত্র পুলিশ বাহিনী।

মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ সেবা সপ্তাহ ২০২০ উপলক্ষে সোমবার বিকেলে পলাশবাড়ী থানা ভবন চত্বরে উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন । তিনি আরো বলেন,অতীতের যে কোন সময়ের তুলনায় পলাশবাড়ীর সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদসহ সর্বপ্রকার অপরাধ দমনে নিরলস ভাবে কাজ করছে পুলিশ। এই অবস্থা স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা দরকার ।

” অপরাধ জগত”থেকে যদি কোন অপরাধী স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায় তবে পুলিশ তাকে সার্বিক সহযোগিতা করবে। উদাহরণস্বরূপ তিনি বলেন, পলাশবাড়ী এলাকার মোস্তফাপুর,ডাকাত পাড়ায় এখন শান্তির সুবাতাস বইছে।ডাকাতরা পুলিশের কাছে আত্মসমর্পন করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। ফলে ডাকাতি এখন শূন্যের কোটায় নেমে এসেছে ।

গনমাধ্যমের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদিকরা জাতীর বিবেক সমাজের দর্পণ বা আয়না বলা হয়। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা সমাজের কল্যান বয়ে আনে, আর তাই গুজবে কান না দিয়ে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ পরিবেশন না করে নিরপেক্ষ সংবাদ উপস্থাপনের জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান। √#

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *