Breaking News
Home / জেলা-উপজেলা / গাইবান্ধায় কুড়িয়ে পাওয়া দামী মোবাইল ফোন ফেরত দিলেন রিক্সা চালক

গাইবান্ধায় কুড়িয়ে পাওয়া দামী মোবাইল ফোন ফেরত দিলেন রিক্সা চালক

গাইবান্ধায় কুড়িয়ে পাওয়া দামী মোবাইল ফোন ফেরত দিলেন রিক্সা চালক।

আমিরুল ইসলাম কবির,
বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধা সদর থানার রামচন্দ্রপুর ইউনিয়নের জলদির মোর (পাকার মাথা)র আবদুর রহিমের রিক্সা চালক ছেলে মোঃ হামিদুল ইসলাম Samsung Galaxy j7 core মোবাইল ফোন টি ফেরত দেন। শুক্রবার ১০ জানুয়ারি রাত ৮ টায় ফোনের মালিক গাইবান্ধার বাংলাবাজার এর বিশিষ্ট ব্যাবসায়ী মেহেদী হাসান নাহিদকে।

রিক্সা চালক হামিদুল জানান, গত বৃহস্পতিবার ২ জানুয়ারি রাত ১০ টার পর গাইবান্ধা শহর থেকে বাড়ি ফেরার পথে বাংলাবাজার সংলগ্ন রাস্তার পাশে রিক্সার আলোয় মোবাইল ফোনটি তার দৃস্টি গোচরে আসে। হামিদুল রিক্সা থামিয়ে ফোনটি তুলে নেন। কিছুক্ষণ পরপর ফোন আসে আমি ধরতে পারিনা। রিক্সার ছিটের বাক্সে রেখে বাড়িতে এসে ফোনে চার্জ না থাকায় বন্ধ হয়ে যায়। পরে চার্জ দিয়ে ফোনটি হাতে নিয়ে, ফোনের ডিসপ্লে তে পিকচার দেখা লোকটাকে চেনা মনে হয়। আমি ওই লোককে খুঁজেছি এ কয়দিন পাইনি তাকে।
আজ সন্ধ্যায় বাজারে এসে চার্জার এর জন্য জলদির মোড়ে চায়ের স্টল মালিক জহুরুলকে বিস্তারিত খুলে বলি। উনিই নাহিদ ভাইয়ের সাথে যোগাযোগের জন্য,
ফোনের মাধ্যমে পরিচিত রানু ভাইকে ফোনের বিষয়ে বলেন।

ফোনের মালিক বিশিষ্ট ব্যাবসায়ী নাহিদ ফোনটি পেয়ে অত্যন্ত খুশি হয়ে রিক্সা চালক হামিদুলকে তার সততার জন্য ১ হাজার নগদ টাকা বকশিস দেন।
সেই সাথে যে কোনো প্রয়োজনে তাকে সহযোগিতার আশ্বাস দেন। একেই বলে সততা।√#

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *