Breaking News
Home / চট্টগ্রাম / ছনহরা আকবর সিকদার শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন 

ছনহরা আকবর সিকদার শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন 

ছনহরা আকবর সিকদার শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন।

……..……………………

সেলিম চৌধুরী, ষ্টাফ রিপোর্টারঃ- পটিয়ার ছনহরা ইউনিয়নে গতকাল শুক্রবার বিকালে     আকবর সিকদার সৃতি শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্টে ফাইনাল খেলা উপলক্ষে এক আলোচনা  ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  সম্পন্ন হয়।এতে সভাপতিত্ত্ব করেন  বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ  শেখ মোহাম্মদ আবু নাছের।  ছাত্রনেতা মোঃ সাইফুল ইসলাম জুয়েল পরিচালনায় অনুষ্ঠানে

প্রধান অথিতি ছিলেন পটিয়া চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি সাবেক সিনিয়র সহসভাপতি ও পটিয়া   উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়া চেয়ারম্যান।

উদ্ভোধক ছিলেন ছনহরা ইউনিয়ন  চেয়ারম্যান  সমাজসেবক ও কর আইনজীবি  এডঃ আবদুর রশীদ দৌলতী চেয়ারম্যান।

বিশেষ অথিতি ছিলেন বিশিষ্ট সমাজসেবক  আবুল বশর সিকদার,  ছৈয়দ সিকদার, ছনহরা ১নং ওয়ার্ড ইউপি সদস্য জনাব জাহেদুল হক, জনাব পেয়ার মোহাম্মদ সিকদার, মামুন সিকদার, যুবনেতা জনাব মোহাম্মদ টিপু, ছাত্রনেতা  এস এম সুমন, ছাত্রনেতা মঈন উদ্দিন, ২নং ওয়ার্ড ইউপি সদস্য জনাব জয়নাল আবেদিন মোস্তাক, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য জনাব আবু তালেব, ৪.৫.৬. নং ওয়ার্ড মহিলা ইউপি সদস্যা জনাবা শাহিন আকতার প্রমূখ।

উক্ত ফাইনাল খেলায় ছনহরা নবজাগরণ ক্লাবকে হারিয়ে কচুয়াই মীর আউলিয়া স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন নির্বাচিত হয়।

উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ বিজয়ী হয় কচুয়াই মীর আউলিয়া স্পোর্টিং ক্লাবের মোঃ মিজান এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ছনহরা নবজাগরণ ক্লাবের মোঃ কাইয়ুম। উক্ত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান ও রানার্সআপ   দুই দলকে নগদ প্রাইজবন্ড এবং ট্রপি প্রদান করা হয়।

Check Also

মেগা প্রকল্পের সুফল নগরীর দু:খ মোচন করবে-সিটি প্রশাসক সুজন।

মেগা প্রকল্পের সুফল নগরীর দু:খ মোচন করবে-সিটি প্রশাসক সুজন। মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ,কোতোয়ালী প্রতিনিধি। জলাবদ্ধতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *