Breaking News
Home / জেলা-উপজেলা / মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন

মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন

মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন।

বোয়ালখালী প্রতিনিধি :-
সারাদেশে মুজিববর্ষকে কেন্দ্র করে ক্ষণগণনার ঘড়ি ও লোগো উন্মোচন করেন প্রশাসন। তেমনি বোয়ালখালী উপজেলা পরিষদ চত্বরে বসানো হয়েছে কাউন্টডাউন ঘড়ি। শুরু হয়েছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কাউন্টডাউন। শুক্রবার (১০ জানুয়ারি) বিকাল ৫টা ১৭মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষের লোগো উন্মোচন ও ক্ষণগণনা উদ্বোধন করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সভাপতি ও প্রধান সমন্বয়ক প্রধানমন্ত্রীর হাতে মুজিববর্ষের লোগো তুলে দেন। লোগো উন্মোচনের পর প্রধানমন্ত্রী সুইচ টিপে ক্ষণগণনার উদ্বোধন করেন, যা সারাদেশে একযোগে চালু হয়।

এ উদ্বোধনী অনুষ্ঠান বােয়ালখালী উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিব বর্ষের ক্ষণগণনা অনুষ্ঠান টিভি স্কিনে সরাসরি দেখলেন সর্বস্তরের মানুষ। শুক্রবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধনী অনুষ্ঠান দেখতে ভীড় জমান নানা পেশাজীবী জনসাধারণ।

এ সময় মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সরকারি কর্মকর্তা, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠে উপজেলা পরিষদ চত্বর। সাপ্তাহিক ছুটির হলেও পরিষদ চত্বরে জমে ওঠে মানুষজনের আনাগোনায়। ক্ষণগণনা অনুষ্ঠানকে কেন্দ্র করে উপজেলা পরিষদ চত্বর ও আশেপাশের এলাকা বঙ্গবন্ধুর আন্দোলন-সংগ্রামের ঐতিহাসিক ছবি, রঙিন ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। ক্ষণগণনা অনুষ্ঠানে আসা লোকজন যাতে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স দেখতে পারেন, এ জন্য মঞ্চে স্থাপন করা হয় টিভি।

প্রধানমন্ত্রী মুজিব বর্ষের ক্ষণগণনা উদ্বোধনের পর শুরু হয় শিশু-কিশোরদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান। বোয়ালখালীতে গত কয়েকদিন ধরে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে মুজিববর্ষের ক্ষণগণনা অনুষ্ঠানের আয়োজন করেছেন উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *