Breaking News
Home / জেলা-উপজেলা / হাটহাজারীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ’র সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

হাটহাজারীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ’র সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

হাটহাজারীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ’র সমাবেশ ও বিক্ষোভ মিছিল।
সুমন পল্লব
বি-বাড়িয়ায় খতমে নবুওয়াত মাদরাসায় কাদিয়ানী সম্প্রদায়ের হামলার প্রতিবাদে হাটহাজারীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ সমাবেশ ওবিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বুধবার( ১৫জানুয়ারী)বিকেলে হাজার হাজার ইসলাম প্রিয় জনতা ও মাদরাসার শিক্ষর্থীরা প্রতিরোধ ও বিক্ষোভে অংশ নেয়।
এদিকে বি-বাড়িয়ায় তাহাফফুজে খতমে নবুওয়াত মাদ্রাসায় কাদিয়ানী সম্প্রদায় কর্তৃক হামলার তীব্র নিন্দা জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন- মুসলমান ও মুসলমানের নবীর স. দুশমন কাদিয়ানী গোষ্ঠী ছাত্র ও ওলামায়ে কেরামের উপর যে ন্যাক্কারজনক হামলা চালিয়েছে, তা কোন ভাবেই বরদাস্ত করা যায় না।
অনতিবিলম্বে তাহাফফুজে খতমে নবুওত মাদ্রাসার উপরে এই অমানবিক অত্যাচার এর দায়ে কাদিয়ানী সম্প্রদায়ের দোষী সদস্যগণকে উপযুক্ত শাস্তির আওতায় না আনার দাবি
পৌর হেফাজতের সভাপতি মীর ইদরিসের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- মুহাদ্দিছ আল্লামা শেখ আহমদ, মাওলানা ফোরকান আহমদ, মাও. নাছির উদ্দিন মুনির, মাও. আনাছ মাদানী, মাও. জাকারিয়া নোমান ফয়েজি, মাও. ইমারন, মাও. কামরুল ইসলাম, মাও. মাহমুদ হাসান প্রমূখ।

Check Also

হাটহাজারীতে করোনাভাইরাস প্রতিরোধে ইউএনও’র সাড়াশী অভিযান।

হাটহাজারীতে করোনাভাইরাস প্রতিরোধে ইউএনও’র সাড়াশী অভিযান সুমন পল্লব করোনাভাইরাস প্রতিরোধে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বিভিন্ন এলাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *