Breaking News
Home / জাতীয় / কর্ণফুলীতে বিক্রি ও সেবনে   ১৭ জনকে জেল জরিমানা   

কর্ণফুলীতে বিক্রি ও সেবনে   ১৭ জনকে জেল জরিমানা   

কর্ণফুলীতে বিক্রি ও সেবনে   ১৭ জনকে জেল জরিমানা  

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরীঃ- চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় মাদক বিক্রি ও সেবনের সময়  ১৭ জনকে আটকের পর জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আটক ১৭ জনের মধ্যে ২ জন মাদকের খুচরা বিক্রেতা হওয়ায় তাদের ৭ দিন করে কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া আটক অন্য ১৫ জন সেবনকারীকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা হলেন দেলোয়ার হোসেন (৩৫), মোহাম্মদ সোহেল (২৮), অনিক (১৯), আশরাফুল (১৯), মোহাম্মদ ঈসমাইল (২০), মুহাম্মদ হেলাল (৩০), মুহাম্মদ বেলাল হোসেন (৩১), জহিরুল ইসলাম (৩৮), মুহাম্মদ মামুন (৩১), মুহাম্মদ মোস্তফা (২৫), নুরুল আলম (৩০), মুহাম্মদ কামাল (৩০), মুহাম্মদ দেলোয়ার হোসেন (২৭), মুহিত (৩৫), মুহাম্মদ জামাল (৩০), অনিক (৩৫), জব্বার (২৯)।

গতকাল বুধবার ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও কর্ণফুলী উপজেলার সহকারী কমিশনার (ভ‚মি) মারুফা বেগম নেলীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় মাদকদ্রব্য অধিদপ্তর মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন।ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মারুফা বেগম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মইজ্জ্যারটেক ও কর্ণফুলী শাহ আমানত সেতুর দক্ষিণাংশে ব্রিজের নীচে অভিযান চালানো হয়। এ সময় আটক ১৭ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়। আটক করা ১৭ জনের মধ্যে ২ জন মাদকের খুচরা বিক্রেতা। তাদেরকে ৭ দিনের কারদন্ড প্রদান করা হয়েছে। অন্য ১৫ জনকে মাদক সেবন করায় প্রত্যেককে পৃথক পৃথকভাবে ২ দিন করে জেল ও ১০০ টাকা করে জরিমানা করা হয়।

Check Also

বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অ্যাডভোকেট রহমত আলীর কফিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা

বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অ্যাডভোকেট রহমত আলীর কফিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা মোহাম্মদ আ‌নিছুর রহমান ফরহাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *