Breaking News
Home / জাতীয় / ৩১ গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বেসরকারিভাবে নির্বাচিত

৩১ গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বেসরকারিভাবে নির্বাচিত

৩১ গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বেসরকারিভাবে নির্বাচিত।

আমিরুল ইসলাম কবির,
বিশেষ প্রতিনিধিঃ

২১ মার্চ শনিবার ৩১-গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাংলাদশে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতিকে বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

১’শ ৩২টি ভোট কেন্দ্রের ফলাফলে এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি (নৌকা) প্রতীক পেয়েছেন ২ লাখ ১৪ হাজার ৪’শ ৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি দলীয় প্রার্থী গাইবান্ধা জেলা বিএনপি সভাপতি অধ্যাপক ডাঃ সৈয়দ মইনুল হাসান সাদিক পেয়েছেন ৪১ হাজার ৪’শ ৮ ভোট।

সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজলোর সহকারী রিটার্নিং কর্মকর্তাদ্বয়ের নিকট থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে এই তথ্য জানা যায়। তিনি আরও জানান, একটি পৌরসভা ও ১৯টি ইউনিয়ন নিয়ে গঠিত এই সংসদীয় আসনে মোট ভোটার ৪ লাখ ৩৫ হাজার ২’শ ১১ জন। উল্লখ্য, এ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার ২০১৯ সালের ২৭ ডিসেম্বর মারা যাওয়ায় এই নির্বাচন অনুিষ্ঠত হয়।

প্রতিদ্বন্দ্বীতা করেন বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, বিএনপির দলীয় প্রার্থী গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ সৈয়দ মইনুল হাসান সাদিক ও জাতীয় পার্টির প্রার্থী মইনুর রাব্বী চৌধুরী রুমান।

এদিকে গত বুধবার জাসদের প্রার্থী খাদেমুল ইসলাম খুদি নৌকা মার্কাকে সমর্থন জানিয়ে তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।√#

Check Also

২০২০ – ২০২১ অর্থ বৎসরের বাজেট আয়কর সংক্রান্ত কিছু প্রস্তাবনা এড: মোহাম্মদ জাহাঙ্গীর আলম

২০২০ – ২০২১ অর্থ বৎসরের বাজেট আয়কর সংক্রান্ত কিছু প্রস্তাবনা এড: মোহাম্মদ জাহাঙ্গীর আলম মাননীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *