Breaking News
Home / জেলা-উপজেলা / গলাচিপা করোনা মোকাবেলায় শিবু লাল দাস,হত দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান।

গলাচিপা করোনা মোকাবেলায় শিবু লাল দাস,হত দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান।

গলাচিপা করোনা মোকাবেলায় শিবু লাল দাস,হত দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

এস আল-আমিন খানঁ পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধি ও এক হাজার হত দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন বিশিষ্ট ব্যবসায়ী দাস এন্ড ব্রাদার্স এর মালিক শিবু লাল দাস।শনিবার ২৭ মার্চ পৌরশহর ও ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দিনভর প্রত্যেক পরিবারের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ৫ কেজি আলু বিতরন করেন।

এসময় শিবু লাল দাস বলেন, করোনা ভাইরাস আতঙ্ক নয়,সতর্কতা অবলম্বন করি এবং সকলে মিলে সচেতন হই।লক ডাউন মেনে চলব বাড়ি থেকে কেউ বের হব না, করোনা ভাইরাসে আক্রান্ত হব না। তিনি আরও বলেন,জন সচেতনতা বৃদ্ধি ও নিরাপদে থাকতে গলাচিপা উপজেলার হত দরিদ্রদের মাঝে সাবান ও মাস্ক দিচ্ছি এবং আরো দিয়ে যাব।

সরকারের ঘোষনা ও নির্দেশনা মেনে জন সার্থে হরিদেবপুর খেয়া বন্ধ করে দিয়েছি, শুধু রোগী ও প্রশাসনের জন্য ফেরী চালু রেখেছি।দেশের করোনা মোকাবেলা ও যে কোন কঠিন মুহূর্ত মোকাবেলায় হত দরিদ্র ও দিন মজুরদের পাশে থেকেছি থাকব এজন্য আমার দরজা সার্বক্ষনিক খোলা আছে।দেশে এ ধরনের সমস্যার মধ্যে হত দরিদ্রদের মাজে সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে দাড়ায় খাদ্য সংকটের তাই তাদের পাশে থেকে আমি আমার সহায়তা প্রদান করছি ঈশ্বরের দয়ায় আরো করব।

Check Also

পটিয়া জাপার সহ সভাপতি ইনু ফকিরের মৃত্যুতে জাপার  শোক

পটিয়া জাপার সহ সভাপতি ইনু ফকিরের মৃত্যুতে জাপার  শোক। সেলিম চৌধুরী পটিয়া।।  জাতীয় পার্টির পটিয়া পৌরসভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *