Breaking News
Home / চট্টগ্রাম / পটিয়ায় স্ত্রী হত্যা মামলার ঘাতক স্বামী কামাল নগর থেকে  গ্রেফতার 

পটিয়ায় স্ত্রী হত্যা মামলার ঘাতক স্বামী কামাল নগর থেকে  গ্রেফতার 

পটিয়ায় স্ত্রী হত্যা মামলার ঘাতক স্বামী কামাল নগর থেকে  গ্রেফতার
সেলিম চৌধুরী পটিয়া।।
চট্টগ্রামের পটিয়ার উপজেলার ছনহরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গুয়াতলী এলাকায় গত ১৬ মে সন্ধ্যায় ইফতারের সময়  ফ্রিজের পানি না রাখাকে কেন্দ্র করে স্বামীর হাতে স্ত্রী শেলি আকতার (২৬) ইটের আঘাতে খুন করেন স্বামী কামাল উদ্দীন। আর এ      খুনের  হওয়ার ঘটনার ১২ দিন পর স্বামী কামাল উদ্দীনকে পুলিশ গোফন সংবাদে    গ্রেফতার করতে সক্ষম হয়   পুলিশ।এঘটনায় কামাল উদ্দিনের বিরুদ্ধে শেলির আক্তারের ভাই  মোঃ সেলিম বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। ২৮ মে
বৃহস্পতিবার বিকেল ৫ টার সময় চট্টগ্রাম মহানগরীর
আন্দরকিল্লা  এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে কামাল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।কামাল-শেলি দম্পতির ১২ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে দুই পুত্র সন্তান। বড় ছেলে আরিয়ানের বয়স ১০ বছর, সে স্থানীয় প্রাইমারী স্কুলের পঞ্চম শ্রেনীর ছাত্র। ছোট ছেলে আনফির বয়স ৭ বছর। তারা দুইজনই বাবা-মার সঙ্গে থাকতেন।
পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান,  আসামী কামাল উদ্দীন স্ত্রীকে হত্যা করে পালিয়ে বেড়াচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আমরা গ্রেফতার করি। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামাল তার দোষ স্বীকার করেছে পটিয়া থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন        জানান।

Check Also

হাটহাজারী পৌরসভায় জলবদ্ধতা নিরসনে ড্রেন নির্মান ও পরিস্কার পরিচ্ছনতা অভিযান শুরু।

হাটহাজারী পৌরসভায় জলবদ্ধতা নিরসনে ড্রেন নির্মান ও পরিস্কার পরিচ্ছনতা অভিযান শুরু। সুমন পল্লব হাটহাজারী চট্টগ্রাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *