Breaking News
Home / জেলা-উপজেলা / দূর্ঘটনায় মহেশখালি তাপ বিদ্যুৎকেন্দ্রের গাড়ি : নিহত ৩

দূর্ঘটনায় মহেশখালি তাপ বিদ্যুৎকেন্দ্রের গাড়ি : নিহত ৩

দূর্ঘটনায় মহেশখালি তাপ বিদ্যুৎকেন্দ্রের গাড়ি : নিহত ৩

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান: মুন্সীগঞ্জের গজারিয়ার ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে মহাসড়কের পাখির মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস উল্টে গিয়ে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১১জন। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা খুবই আশঙ্কজনক বলে জানিয়েছেন ফায়ার ম্যান মো. জাহিদুল ইসলাম।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন গজারিয়া ফায়ার স্টেশন অফিসার রিফাত মল্লিক।নিহতরা হলেন- বাদশা (২৫), কাফি (৩৪) ও ইমরান (২৫)।আহত এবং নিহত সকলের বাড়ি গাইবান্ধায়।

ঘটনাটি ঘটে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি কক্সবাজার মহেশখালি তাপ বিদ্যুৎকেন্দ্রের বলে নিশ্চিত করেছে ভবেরচর হাইওয়ে পুলিশ।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার গোমতি ব্রীজের পরই পাখির মোড়। এই পাখির মোড়ে মাইক্রোবাসের ড্রাইভার ওভার স্পীডে গাড়ি চালাচ্ছিলেন। যাত্রীদের অভিযোগ ড্রাইভারের ঘুমের ভাব ছিল। এমন অবস্থায় গজারিয়ার পাখির মোড় আসলেই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহতদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হগাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগ থেকে জানা যায়, আহতদের মধ্যে ৬ জনের অবস্থা খারাপ হওয়ায় ঢাকা হস্তান্তর করা হয় এবং বাকীদের সাধারণ চিকিৎসা দিয়েই ছেড়ে দেয়া হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাইওয়ে ফাঁড়ির পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গজারিয়া ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন মজুমদার জানান, দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাসটি কক্সবাজার মহেশ খালি তাপ বিদ্যুৎকেন্দ্রের। তারা সকলেই ছুটিতে গাইবান্ধা নিজ বাড়িতে যাচ্ছিলেন। তিনজন নিহত হয়েছে এবং ১১ জন আহত হয়েছে। আহত ও নিহত সকলের বাড়ি গাইবান্ধায়।

Check Also

দুরারোগ্য ব্যাধি আক্রান্ত গিয়াস উদ্দিন পেল প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান

দুরারোগ্য ব্যাধি আক্রান্ত গিয়াস উদ্দিন পেল প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান সুমন পল্লব হাটহাজারী, চট্টগ্রাম দেশের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *