Breaking News
Home / চট্টগ্রাম / ফেনীতে মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে জখমের ঘটনায় এক জনকে আটক করেছে র‍্যাব-৭।

ফেনীতে মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে জখমের ঘটনায় এক জনকে আটক করেছে র‍্যাব-৭।

ফেনীতে মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে জখমের ঘটনায় এক জনকে আটক করেছে র‍্যাব-৭।

কমল চক্রবর্তী-  ফেনীতে বেতন চাওয়ায় দারুল ঈমান ইসলামী মাদ্রাসার শিক্ষককে কুপিয়ে জখমের ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলম (৫৫) কে আটক করেছে র‍্যাব-৭।

গতকাল মঙ্গলবার ১৬ জুন রাত ১০ঃ৪০ মিনিটের সময় ফেনী জেলার ফেনী মডেল থানাধীন দাউদপুল রৌশন আলী ভূইয়া বাড়ি এলাকায় অভিযান চালিয়ে এক আসামীকে আটক করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন।

আটককৃত আসামী হল মোঃ জাহাঙ্গাীর আলম (৫৫) ফেনী জেলার ফেনী সদর থানা ধীন পূর্ব উকিল পাড়া এলাকার মৃত আবুল বাশার এর ছেলে।

র‍্যাব-৭ এর ফেনী ক্যাম্প কমান্ডার এ এস পি মোঃ নুরুজ্জামান জানান, ফেনীতে এক ছাত্রের অভিভাবকের কাছে বকেয়া বেতন চাওয়ায় মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও স্থানীয় জামে মসজিদের খতিব মাওলানা মামুনুর রশীদকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করা হয়। গত ১৪ জুন রবিবার বিকেলে ফেনী পৌরসভার ১নং ওয়ার্ডে অবস্থিত দারুল ঈমান ইসলামী মাদ্রাসার সামনে এই হামলার ঘটনা ঘটে। হামলা চালানোর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে এই নিয়ে জনমনে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করে।

পরবর্তীতে আহত শিক্ষক বাদী হয়ে অভিযুক্ত মোঃ জাহাঙ্গীর আলম এর বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। বিষয়টি আমাদের নজরে এলে আসামিকে গ্রেপ্তারে সচেষ্ট হই। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে আসামী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন দাউদপুল রৌশন আলী ভূইয়া বাড়ি এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল অভিযান চালালে আসামী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে তার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

মেজর সিনহা: চট্টগ্রামের রেঞ্জ ডিআইজি কক্সবাজারে

মেজর সিনহা: চট্টগ্রামের রেঞ্জ ডিআইজি কক্সবাজারে ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান: সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *