Breaking News
Home / জেলা-উপজেলা / শুভ জন্মদিন আজ খালিয়াজুরী থানার ওসি সাহেবের

শুভ জন্মদিন আজ খালিয়াজুরী থানার ওসি সাহেবের

শুভ জন্মদিন আজ খালিয়াজুরী থানার ওসি সাহেবের

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ
শুভ জন্মদিনে দেবার মত কিছুই নেই, আছে শুধু ভালবাসা। মহান আল্লাহ তায়ালার দরবারে দু`হাত তুলে অন্তর থেকে প্রার্থনা করি-তিনি যেন ভাল থাকেন

ময়মনসিংহের কৃতি সন্তান জনাব এ টি এম মাহমুদুল হক, বর্তমান নেত্রকোনা জেলার খালিয়াজুরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মরত আছেন, আপনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

কিছু স্মৃতি, কথা অভিব্যক্তি প্রকাশের সামন্যতম চেষ্টা। আমার জানা মত তিনি একজন আদর্শবান পুলিশ অফিসার, সংঘাত এর পরিবর্তে শান্তি চান বেশি। নির্যাতিত, শোষিত,বঞ্চিত অবহেলিত বিপন্ন মানবতার সেবক তিনি।

নি:সন্দেহে কর্তব্যপরায়ণ, ন্যায়পরায়ণ, মানবিক গুনাবলীর অধিকারী। আপনাকে সম্পূর্ন রূপে তুলে ধরার মত ভাষা আমার নেই। তবু সামন্য প্রচেষ্টা আমার।

তিনি স্বদেশপ্রেম লালন করেন,
মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে নিজের বিবেকবোধ থেকে দেশপ্রেম লক্ষ জনতার মাঝে তুলে ধরার জন্য পুলিশ আদর্শের এক অকুতোভয় যোদ্ধা। বাংলাদেশ পুলিশের মাজে তিনি উজ্জ্বল নক্ষত্র এবং একটি আদর্শ।

আপনারা জেনে আনন্দিত হবেন যে, খালিয়াজুরীতে
ধর্ষণ, চুরি, ডাকাতি, সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক, ছিনতায় সহ প্রায় সকল প্রকার অপরাধ মুক্ত একটি ডিজিটাল আধুনিক খালিয়াজুরী উপজেলা গড়ে তুলতে চান। তিনি তার সুনিপুন আদর্শের নজির স্হাপন করতে চান বাংলাদেশে। খালিয়াজুরী উপজেলার সর্বস্তরের জনতার মাজে তার শুভ চিন্তার প্রমাণ প্রতিনিয়তই পাচ্ছি।

খালিয়াজুরী উপজেলা সাধারন মানুষের আস্হার ঠিকানা জনাব এ টি এম মাহমুদুল হক, তিনি মানব সেবায়ই নিজেকে সবসময় নিয়োজিত রাখতে ভালবাসেন, সকল পেষার মানুষের পাশে থাকতে চান।
তিনি মহৎ হূদয়ের একজন আদর্শবান সৎ,যোগ্য চৌকশ পুলিশ অফিসার।

আমার বাস্তব দেখা পুলিশ সদস্যরা হাজারো কষ্ট সহ্য করে ও বাড়িতে ফোনে বলেন আমি অনেক ভালো আছি। আমি রুমে শুয়ে আছি, অথচ ডিউটিতে, তারা বলেন বেতনের টাকাটা হাতে পেলেই পাঠিয়ে দিব। কিন্তু তারা জানেনা এই বেতনের জন্য কত কষ্ট, কত পরিশ্রম, কত ঘাম ঝরছে, কত রাত জেগে জেগে কাটাতে হয়েছে, ঝুঁকিপূর্ণ কাজ করতে গিয়ে কতবার যে মৃত্যুর কাছাকাছি থেকে বেঁচে গেছেন একমাত্র আল্লাহ জানেন।

মা, বাবা, ভাই, বোনের কথা মনে করে কতরাত কেঁদে বালিশ ভিজিয়েছেন, অনেক সময় জেগে কাটাতে হয়েছে রাত, শুধু আল্লাহ তায়ালা ছাড়া কেউ জানেনা। তবুও তারা নিজেকে বড় ভাগ্যমান মনে করেন।

খালিয়াজুরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব এ টি এম মাহমুদুল হক বলেন, আজ আমি ধন্য। কারণ আমি একজন পুলিশ। জন্মেছি মরনের জন্য, একদিন মরণ হবেই। একজন সৈনিক জন্ম নেয়, একজন সৈনিক হিসেবে। এবং মারাও যায় একজন সৈনিক হিসেবে। বাংলাদেশ পুলিশ দেশ ও জাতির সেবায় সর্বদাই নিয়োজিত, ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করতে পাড়ি, সবাই দোয়া করবেন ।

পরিশেষে আপনার স্বপ্ন পূরনের নগণ্য একজন সংবাদ কর্মী হিসেবে আপনার স্নেহশীষ হয়ে মৃত্যু অবধী থাকার প্রত্যাশা করি। শুভ হোক আপনার জীবনের সকল পর্যায় এ কামনায় আজ জন্মদিনে আপনার প্রতি নিরন্তর ভালোবাসা।

শুভেচ্ছান্তে সাংবাদিক মোঃ ইদু খান।

Check Also

পটিয়ার সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী    সাবেক মেয়র শামশু মাষ্টার   রংপুর সিটি মেয়র মোস্তফার রোগ মুক্তির দোয়া চেয়ে   আহবান 

পটিয়ার সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী    সাবেক মেয়র শামশু মাষ্টার   রংপুর সিটি মেয়র মোস্তফার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *