Breaking News
Home / অপরাধ / সুনামগঞ্জের পল্লীতে ভাইয়ের হাতে ভাই খুঁন

সুনামগঞ্জের পল্লীতে ভাইয়ের হাতে ভাই খুঁন

সুনামগঞ্জের পল্লীতে ভাইয়ের হাতে ভাই খুঁন

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সুনামগঞ্জের পল্লীতে টয়লেট নির্মাণকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। ঘাতক সৎভাই রাসেল মিয়াকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়,আজ ২০ শে জুন রোজ শনিবার ১২ ঘটিকার দিকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে বসতবাড়ীতে টয়লেট নির্মাণকে কেন্দ্র করে এই গ্রাম মোঃ জালাল মিয়ার ছেলে দুলাল মিয়া ও রাসেল মিয়ার মধ্যে বাকবিতন্ডার শুরু হয়।বাকবিতন্ডতার এক পর্যায়ে রাসেল মিয়া ধারালো অস্ত্র দিয়ে দুলাল মিয়াকে অঘাত করে এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে দুলাল মিয়া মৃত্যু বরন করেছেন। খবর পেয়ে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে ঘাতক রাসেল মিয়াকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক রাসেলকে আটক করে এবং লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। খবর পেয়ে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে ঘাতক রাসেল মিয়াকে আটক করে পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনতা কর্তৃক আটক ঘাতক রাসেলকে করে গ্রেপ্তার করে নিয়ে আসে এবং লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।
এই বিষয়ের সত্যতা নিশ্চিত করে  বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান বলেন, নিহত দুলাল ও আটককৃত ঘাতক রাসেল আপন সৎভাই । লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Check Also

২২০ টাকার স্যাভলন ৬৮০ টাকায় বিক্রয় করা হচ্ছে

২২০ টাকার স্যাভলন ৬৮০ টাকায় বিক্রয় করা হচ্ছে বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী উপজেলাতে আজ ২০ জুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *