Breaking News
Home / অপরাধ / নগরীর ইপিজেড এলাকায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যাবসায়ী নিহত ও একলক্ষ ইয়াবা উদ্ধার।

নগরীর ইপিজেড এলাকায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যাবসায়ী নিহত ও একলক্ষ ইয়াবা উদ্ধার।

নগরীর ইপিজেড এলাকায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যাবসায়ী নিহত ও একলক্ষ ইয়াবা উদ্ধার।
কমল চক্রবর্তী-  চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন বেড়িবাঁধ এলাকায় অস্ত্রধারী মাদক ব্যবসায়ীদের সাথে র‍্যাব এর গুলি বিনিময়ের ঘটনায় একজন মাদক ব্যবসায়ী নিহত। এসময় ঘটনাস্থল থেকে এক লক্ষ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও ম্যগজিন, একটি এলজি এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
আজ ২০ জুন শনিবার ভোরে নগরীর ইপিজেড থানার আকমল আলী রোডের জেলে পাড়া সংলগ্ন বেড়িবাঁধে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।
নিহত মাদক ব্যবসায়ীর আনুমানিক বয়স ২৫ বছর। তবে তার নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি র‍্যাব।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি সোহেল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে সাগর পথে একটি মাদকের চালান আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল নগরীর ইপিজেড থানাধীন বেড়িবাঁধ এলাকায় গেলে সেখানে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করতে থাকে ।পরে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়।
তিনি আরও জানান, এরপর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত মাদক ব্যবসায়ীর এখনো কোন পরিচয় পাওয়া যায়নি। এসময় ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও ম্যাগাজিন, একটি এলজি এবং ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

Check Also

ফেনীতে ফেন্সিডিল ও ইয়াবাসহ র‍্যাবের হাতে ১ মাদক ব্যবসায়ী আটক ।

ফেনীতে ফেন্সিডিল ও ইয়াবাসহ র‍্যাবের হাতে ১ মাদক ব্যবসায়ী আটক । কমল চক্রবর্তী-  ফেনী জেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *