Breaking News
Home / জেলা-উপজেলা / জান্নাতুল সুমাইয়া চিকিৎসার জন্য ৫০,০০০(পঞ্চাশ হাজার)নগদ আর্থিক অনুদান প্রদান করেন মীরসরাই সমিতি,আরব আমিরাত।

জান্নাতুল সুমাইয়া চিকিৎসার জন্য ৫০,০০০(পঞ্চাশ হাজার)নগদ আর্থিক অনুদান প্রদান করেন মীরসরাই সমিতি,আরব আমিরাত।

জান্নাতুল সুমাইয়া চিকিৎসার জন্য ৫০,০০০(পঞ্চাশ হাজার)নগদ আর্থিক অনুদান প্রদান করেন মীরসরাই সমিতি,আরব আমিরাত।

মিরসরাই উপজেলার ১০নং মিঠানালা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মোহাম্মদ ফখরুল ইসলাম এর ৭ বছরের কন্যা জান্নাতুল সুমাইয়া চিকিৎসার জন্য অনুদান দিয়েছেন মীরসরাই সমিতি,সংযুক্ত আরব আমিরাত এর সম্মানিত সভাপতি,বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরুপ সুমাইয়া গ্রুপ, আবুধাবি ও এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ,বাংলাদেশ এর চেয়ারম্যান, খান কল্যাণ ট্রাষ্ট এর চেয়ারম্যান, হোটেল সুইস গার্ডেন ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান,মিরসরাই কৃতিসন্তান, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি পক্ষে গত ২৯ জুন, সোমবার, বিকাল – ৫টা, তার বাড়িতে জান্নাতুল সুমাইয়া চিকিৎসার জন্য ৫০,০০০(পঞ্চাশ হাজার)নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়। এতে ২৫ হাজার টাকা সভাপতি নিজে অনুদান দিয়েছেন এবং মীরসরাই সমিতির কার্যকরী পরিষদের সকল সদস্য পক্ষ থেকে ২৫ হাজার টাকা অনুদান দিয়েছেন।
মোট ৫০,০০০(পঞ্চাশ হাজার)নগদ আর্থিক অনুদান জান্নাতুল সুমাইয়া পিতা ফখরুল ইসলাম কাছে হস্তান্তর করেন। এই সময় উপস্থিত ছিলেন মীরসরাই সমিতির কার্যকারী পারিষদের সদস্য মোহাম্মদ মুজিবুর হক, এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ,বাংলাদেশ কর্মকর্তা দ্বীন মোহাম্মদ, জিয়াউল উদ্দিন বাবলু সহ প্রমুখ।
মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি বলেন
-জান্নাতুল সুমাইয়া শারীরিক আবস্হার আগে থেকে ভালো, সবাই দোয়া করবেন। জান্নাতুল সুমাইয়া যেন আমাদের মাঝে সুস্থ হয়ে আবার ফিরে আসে, আর আমি সব সময় খোঁজখবর নিয়চ্ছি এবং চট্টগ্রাম মেডিকেল কলেজের হাসপাতালে কর্তৃপক্ষ কে সুচিকিৎসা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন। এবং সব দরনের সহযোগীতার আশ্বাস দিয়েছেন ।
এ বিষয়ে আবেগ-আপ্লুত জান্নাতুল সুমাইয়া
পিতা ফখরুল ইসলাম বলেন – ‘বর্তমান মিরসরাই উপজেলার মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি কতটা মানুষের জন্য ভালোবাসা এবং মনবতারপ্রাণ এটি তারই অনন্য এক দৃষ্টান্ত। আমি এর জন্য তাঁর প্রতি অন্তরের অন্তরস্থল থেকে কৃতজ্ঞতা জানাই। শুধু আমার মত একজন মানুষকেই নয়, এর আগে তিনি বহু গরীব জনকে এমনিভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। মানুষের কল্যাণের জন্য মহান সৃষ্টিকর্তা তাঁকে অনেক দিন বাঁচিয়ে রাখুক।অবশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি সহ মীরসরাই সমিতি,সংযুক্ত আরব আমিরাত এর কার্যকরী পরিষদ সহ সকল নেতৃবৃন্দ প্রতি।

Check Also

গাইবান্ধার পলাশবাড়ী হাসপাতালে চিকিৎসা সেবা হতে বঞ্চিত হচ্ছে রোগীরা

গাইবান্ধার পলাশবাড়ী হাসপাতালে চিকিৎসা সেবা হতে বঞ্চিত হচ্ছে রোগীরা.! আমিরুল ইসলাম কবির, বিশেষ প্রতিনিধিঃ মানুষের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *