Breaking News
Home / চট্টগ্রাম / চট্টগ্রাম সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

চট্টগ্রাম সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

চট্টগ্রাম সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃ  চট্টগ্রাম সাংবাদিক ফোরামের দুই বছরের জন্য(২০২০-২০২২) ২৬ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২০ জুন সদস্যদের সরাসরি ভোটে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন শিব্বীর আহমেদ ওসমান, সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন চৌধুরী মোহাম্মদ রিপন এবং অর্থ-সম্পাদক নির্বাচিত হয়েছেন কমল চক্রবর্তী।

আজ মঙ্গলবার ২৯ জুন চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সভাপতি, শিব্বির আহমেদ ওসমান এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। এই নির্বাচিত কমিটি আগামী দুই বছরের (২০২০-২০২২) জন্য নির্বাচিত হয়েছে।

কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য হিসাবে যারা নির্বাচিত হয়েছেনঃ
সভাপতি, শিব্বির আহমেদ ওসমান( চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান, দৈনিক দিন প্রতিদিন), সিনিয়র সহ-সভাপতি, শাহাদাত হোসেন রাসেল চৌধুরী(চট্টগ্রাম ব্যুরো প্রধান, দৈনিক বর্তমান সময়),সহ-সভাপতি, গোলাম আকবর চৌধুরী( বিশেষ প্রতিনিধি, দৈনিক প্রথম বার্তা),সাধারন সম্পাদক, চৌধুরী মোহাম্মদ রিপন( চট্টগ্রাম ব্যুরো প্রধান, দৈনিক প্রথম বার্তা), যুগ্ম সম্পাদক, তানভীর আহম্মেদ(চট্টগ্রাম ব্যুরো প্রধান, দৈনিক কালজয়ী),যুগ্ম সম্পাদক, কামাল হোসেন( চট্টগ্রাম ব্যুরো প্রধান, দৈনিক অর্থনীতি),যুগ্ম সম্পাদক, লায়ন মোঃ আবু ছালেহ( চট্টগ্রাম জেলা প্রতিনিধি, দৈনিক বিশ্ব মানচিত্র), সাংগঠনিক সম্পাদক, মোঃ আব্দুস সামাদ(রুবেল)-সহ-সম্পাদক, দৈনিক দিন প্রতিদিন),যুগ্ম সাংগঠনিক সম্পাদক, আব্দুস সাত্তার রানা( চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক তৃতীয় মাত্রা), অর্থ সম্পাদক, কমল চক্রবর্তী( সিনিয়র স্টাফ রিপোর্টার,দৈনিক বাংলাদেশ সমাচার), সহ-অর্থ সম্পাদক, খোরশেদ আলম(ফটো সাংবাদিক, দৈনিক বর্তমান সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক, নুর হোসেন( চট্টগ্রাম জেলা প্রতিনিধি, দৈনিক সোনালী খবর), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, জসিম উদ্দিন-রুবেল( বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম বিভাগ, দৈনিক দিন প্রতিদিন), দপ্তর সম্পাদক, এম এ মান্নান(স্টাফ রিপোর্টার, দৈনিক বর্তমান সময়),শ্রম কল্যান বিষয়ক সম্পাদক, লোকমান আনছারী( রাউজান প্রতিনিধি,দৈনিক জবাবদিহি),সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ সিহাব উদ্দিন খাঁন(স্টাফ রিপোর্টার দৈনিক চট্টগ্রামের পাতা), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহামুদুল হাসান রাকিব(রিপোর্টার দৈনিক বর্তমান সময়), আইন বিষয়ক সম্পাদক ছরোয়ার আলম( চট্টগ্রাম ব্যুরো প্রধান, দৈনিক মুক্ত খবর) , মহিলা বিষয়ক সম্পাদিকা শারমিন আক্তার শান্তা (মহানগর প্রতিনিধি, দৈনিক জবাবদিহি), সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন আক্তার(স্টাফ রিপোর্টার ,দৈনিক গণ জাগরণ), ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ সিদ্দিকুর রহমান(ইসলামিক প্রতিনিধি, দৈনিক দিন প্রতিদিন)।

কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য হিসাবে যারা নির্বাচিত হয়েছেনঃ
নির্বাহী সদস্য, জাহিদুল হাসান সম্রাট(সিনিয়র স্টাফ রিপোর্টার,দৈনিক বর্তমান সময়), আব্দুর রাজ্জাক(কক্সবাজার প্রতিনিধি, এশিয়ান টিভি),সামসুন নাহার( চট্টগ্রাম বিভাগীয় ক্রাইম রিপোর্টার, সাপ্তাহিক জনতার দলিল),খোকন নাথ( ফটো সাংবাদিক, দৈনিক স্বাধীন ভাষা)।

সভাপতি শিব্বীর আহমেদ ওসমান জানিয়েছেন, এই সংগঠনকে সাংবাদিকদের কল্যানে একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তোলা হবে।প্রাথমিক ভাবে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার থেকে যাচাই বাছাই করে প্রায় ৫০ জন স্বচ্ছ ও পরিচ্ছন্ন সাংবাদিকদের নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে। পর্যায়ক্রমে আমরা আরও সদস্য অন্তভুক্ত করব।

Check Also

গোল্ডেন সিটি লিও ক্লাবের কমিটি গঠন

গোল্ডেন সিটি লিও ক্লাবের কমিটি গঠন মো: শহীদুল্লাহ্ সজীব, চট্টগ্রাম: আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবস্ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *