Breaking News
Home / অর্থ বণিজ্য / জগন্নাথপুর পৌর সভার ৩৬ কোটি ৯০ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা

জগন্নাথপুর পৌর সভার ৩৬ কোটি ৯০ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা

জগন্নাথপুর পৌর সভার ৩৬ কোটি ৯০ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

জগন্নাথপুর পৌর সভার ২০২০-২০২১ অর্থ বছরের ৩৬ কোটি ৯০ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা উপলক্ষে আজ সোমবার (৬ জুলাই)দুপুরে পৌর মিলনায়তনে পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র সফিকুল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত পৌর সচিব সতীশ গোস্বামীর পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমেদ, সাবেক পৌর মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া, সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, সাংবাদিক বাবু শংকর রায়, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান সমুজ, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সভাপতি আফসর উদ্দিন ভূঁইয়া, জগন্নাথপুর পৌর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, নাগরিক ফোরাম নেতা নুরুল হক, জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, জগন্নাথপুর পৌর সভার কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না , দেলোয়ার হোসাইন ও তাজিবুর রহমান প্রমুখ।
সভায় ২০২০-২০২১ অর্থ বছরের ৩৬ কোটি ৯০ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ শফিকুল হক। এই বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৩৬ কোটি ৮৭ লাখ ৮০ হাজার টাকা। এতে রাজস্ব আয় ধরা হয়েছে ১ কোটি ৯০ লাখ ৩০ হাজার টাকা। উন্নয়ন আয় ধরা হয়েছে ৩৫ কোটি টাকা।রাজস্ব ব্যয় দেখানো হয় ১ কোটি ৮৭ লাখ ৮০ হাজার টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩৫ কোটি টাকা।বাজেটে সার্বিক উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ লাখ ৫০ হাজার টাকা।
এ সময় বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।

Check Also

সাভারের দুটি পোশাক কারখানা বন্ধ ঘোষণা

সাভারের দুটি পোশাক কারখানা বন্ধ ঘোষণা অনলাইন ডেস্কঃ করোনা আতঙ্কে সংক্রমণ ঠেকাতে সাভারের হেমায়েতপুর এলাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *