Breaking News
Home / রাজনীতি / মানবতার আইডল কুলাউড়ার যুবলীগ নেতা সাইফুল ইসলাম রুকন।

মানবতার আইডল কুলাউড়ার যুবলীগ নেতা সাইফুল ইসলাম রুকন।

মানবতার আইডল কুলাউড়ার যুবলীগ নেতা সাইফুল ইসলাম রুকন।

আজিজুর রহমানঃ-
মৌলভীবাজার কুলাউড়া উপজেলা যুবলীগের সিনিয়র নেতা ও ভাটেরা ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুকন যাকে মানবতার আইডল বলা যেতে পারে।
ক‌রোনাভাইরাসের আক্রমণে মানুষ যখন দিকভ্রান্ত ঘ‌রে গৃহবন্দী। খেটে খাওয়া দিনমজুর, গরীব, অসহায় মানুষগু‌লো খাদ্য সংকটে ছিল তখন যুবলীগ নেতা সাইফুল ইসলাম রুকন এর ব্যক্তিগত উদ্যোগে কুলাউড়ার ৩ নং ভাটেরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গরীব ও অসহায়‌ হতদরিদ্র মানুষের ঘ‌রে ঘ‌রে খাদ্য সামগ্রী পৌঁ‌ছে দি‌য়েছেন।
বিগত রমজান মাসে ব্যক্তিগত অর্থায়নে ভাটেরা ইউনিয়নের ২নং ওয়ার্ড সহ আর বিভিন্ন ওয়ার্ডের ১৭০০ পরিবারের গরীব অসহায় দুস্থ মানুষের মধ্যে ইফতারি বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন।
৬৩টি পরিবারের মাঝে ত্রান বিতরণ ও অসহায় মানুষদের নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেছেন।
যুবলীগ নেতা সাইফুল ইসলাম রুকনের কাছে কোনো অসহায় গরিব লোক সাহায্যের হাত বাড়ালে খালি হাতে ফিরে যায়না। সেই শিশুকাল থেকে শুরু করে আজ অবধি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করা অব্যাহত রয়েছে।

সাইফুল ইসলাম রুকন জানান, মানুষের সেবা করা একটি মহত কাজ। যা চাইলে ও সবাই করতে পারেনা। সমাজের অনেক বিত্তবান মানুষ আছে কিন্তু অসহায় মানুষের বিপদে পাশে দাঁড়ানোর মতন ক্ষমতা তাদের নেই। সমাজের খেটে খাওয়া দিনমজুর, গরীব, অসহায় মানুষগু‌লোর পাশে থেকে সাধ্য অনুযায়ী তাদের সেবা করে যেতে চাই।

Check Also

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সিআইপি শুভেচ্ছা।

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সিআইপি শুভেচ্ছা। বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *