Breaking News
Home / সাম্প্রতিক খবর / পটিয়ায়  প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী দোয়া মাহফিলে-শামশুল আলম মাষ্টার 

পটিয়ায়  প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী দোয়া মাহফিলে-শামশুল আলম মাষ্টার 

পটিয়ায়  প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী দোয়া মাহফিলে-শামশুল আলম মাষ্টার 

……………….……………………

সেলিম চৌধুরী, পটিয়ায়ঃ;  পটিয়ায় চট্টগ্রাম দক্ষিণ    জাতীয় পার্টি জেলা, উপজেলা ও পৌরসভা য়ৌথ  উদ্যোগে ১৪ই জুলাই মঙ্গলবার বিকালে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু  আলহাজ্ব হোসাইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে  বিকালে পটিয়া  দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা পটিয়া পৌর জাপার সভাপতি সাবেক কমিশনার নুরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও  দক্ষিণ জেলার সভাপতি  সাবেক  মেয়র পৌর

সামশুল আলম মাষ্টার। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা জাপার যুগ্ম আহবায়ক ও পটিয়া উপজেলার সভাপতি রফিক আহমদ চেয়ারম্যান। পৌর জাপার সাধারণ সম্পাদক মোস্তাক আহমদের  সঞ্চালনায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নেজাম সওঃ, রমজান মুন্সি, ফরিদ আহমদ, মনির চেয়ারম্যান, নাজিম উদ্দীন, সেলিম চৌধুরী, আমিনুল ইসলাম, মাহাবুবুল আলম বাঁশি, দক্ষিণ জেলা যুব সংহতির সভাপতি জাহাঙ্গীর আলম  মেম্বার, সাধারণ সম্পাদক দুলু মিয়া চৌধুরী মেম্বার, ডাঃ খোরশেদ আলম, কৃষক পার্টি জেলার সভাপতি মাহবুবুর রহমান, রঞ্জন ধর, প্রবাসী বদিউল আলম, উপজেলা ছাত্র সমাজের সভাপতি রাজীব চৌধুরী, সদস্য সচিব রবিউল হাসান, নুরুল ইসলাম গান্ধী, হারুনুর রশিদ, জালাল আহমদ প্রমুখ। দোয়া ও মিলাদ   মাহফিল পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম জিহাদী। প্রধান অতিথির বক্তব্যে  জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সামশুল আলম মাষ্টার বলেন, এরশাদের ৯ বছরের শাসনামল ছিল উন্নয়নের স্বর্ণযুগ। বর্তমান সরকার দূর্নীতি, ভোট চুরি, লুটেরাদের কাছে জিম্মি হয়ে পড়েছে। এ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টির পতাকাতলে সমবেত হয়ে আগামী নির্বাচনে যে কোন পরিস্থিতি মোকাবেলায় জাতীয় পার্টিকে ক্ষমতায় এনে সুশাসন নিশ্চিত করার আহবান জানিয়ে বলেন,পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন এক মহান নেতা। এক বছর আগে তাঁর বিদায়ে বাংলাদেশের রাজনীতিতে এক বিশাল শুন্যতা সৃষ্টি হয়েছিলো। তিনি বলেন, পল্লীবন্ধুর মৃত্যুতে অনেকেই আশংকা করেছিলে, এরশাদের শুণ্যতায় জাতীয় পার্টি ভেঙে যাবে। তিনি বলেন জাতীয় পার্টিকে ধংস করতে অনেক ষড়যন্ত্র হয়েছিলো। কিন্তু জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে। তিনি বলেন জাতীয় পার্টি এখন অনেক সুসংহত এবং ঐক্যবদ্ধ ।  কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না । শামসুল আলম মাষ্টার  বলেন, এরশাদের রাজনীতির ছিলো দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত । আমরাও পল্লীবন্ধুর আদর্শ অনুসরণ করে দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি এগিয়ে নেবো। পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে আমরা কাজ করবো। যেখানে থাকবে না বেকারত্ব, দুর্নীতি ও বৈষম্য। আমরা সামাজিক ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠা করবো।

পল্লীবন্ধুর উন্নয়নের চিএ  তুলে ধরে  বলেন সারাদেশে রাস্তা, ঘাট, ব্রীজ কালভার্ট করে পল্লীবন্ধু দেশকে আধুনিক বাংলাদেশে পরিণত করেছেন। স্বাস্থ্য ও শিক্ষায় অনন্য ভূমিকা রেখেছিলেন। বলেন দূরদর্শী এরশাদ বিকেএসপি প্রতিষ্ঠা করে দেশের ক্রীড়াঙ্গনে অসাধারণ অবদান রেখেছেন। পল্লীবন্ধুর হাতে প্রতিষ্ঠিত বিকেএসপি থেকে আজ সাকিব আল হাসানের মত বিশ্বমানের খেলোয়াড় সৃষ্টি হয়েছে।

Check Also

করোনার প্রভাবে নিত্য পণ্যের মূল্য বৃদ্ধির হিড়িক এ যেন আরেক মহামারী- মুহাম্মদ জামাল উদ্দীন রব্বানী

করোনার প্রভাবে নিত্য পণ্যের মূল্য বৃদ্ধির হিড়িক এ যেন আরেক মহামা- মুহাম্মদ জামাল উদ্দীন রব্বানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *