Breaking News
Home / চট্টগ্রাম / বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যতিক্রমধর্মী এপ্লাস সংবর্ধনা

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যতিক্রমধর্মী এপ্লাস সংবর্ধনা

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যতিক্রমধর্মী এপ্লাস সংবর্ধনা

মোঃ আবদুল জববার, বাঁশখালী চট্রগ্রাম

শিক্ষাবান্ধব ও সামাজ উন্নয়নমূলক সংগঠন ‘বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ এর উদ্যোগে এসএসসি-দাখিল সমমান পরিক্ষায় ২০২০ সালে (A+) প্রাপ্ত শিলকুপ ইউনিয়নস্থ কৃতিশিক্ষার্থীদেরকে বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন শীলকূপ শাখার পক্ষ থেকে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

চলমান করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ী বাড়ী গিয়ে কৃতিশিক্ষার্থীদের মাঝে ব্যতিক্রমধর্মী আয়োজনের মধ্য দিয়ে এ’প্লাস সংবর্ধনা দেওয়া হয়েছে। প্রতিষ্ঠা বছর পর থেকেই মেধাবী শিক্ষার্থীদের মুল্যায়ণ ও তাদের পাশে থেকে সার্বিক সহযোগীতা প্রদান করে আসছে ফাউন্ডেশনটি এবং পাশাপাশি সামাজিক সচেতনতামূলক নানা কর্মসূচি পালনসহ জাতীয় দিবস সমূহ আয়োজনের মধ্য দিয়ে মেধাবিকাশে সাংস্কৃতিক কার্যক্রম অব্যাহত রাখছে বলে জানান ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সদস্য আবরার হাসান রিয়াদ, এনামুল হক রাহাত।

একঝাক মেধাবি শিক্ষার্থীদের নিয়ে গঠিত ফাউন্ডেশনটি চলতি মাসের শুরু থেকেই শিলকুপ ইউনিয়ন থেকে এ’প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে সম্মানা ক্রেস্ট, সনদপত্র প্রদান করেন।

সংবর্ধিত শিক্ষার্থীরা হলেন বাঁশখালী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় থেকে হারুনুর রশিদ, রিয়াদ সিকদার, মিনহাজুল ইসলাম,রিয়াজুল জান্নাত,
৫.জান্নাতুল কোবরা ও কিশোয়ার সাজনীন ইভানা, রঙ্গিয়াঘোনা মনছুরিয়া ফাযিল মাদরাসা থেকে আব্দুর রহমান, সাবিহা আমির আইনান প্রমূখ।

সংবর্ধনা প্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকদের পক্ষে শিলকুপ ইউপির সাবেক চেয়ারম্যান ও শিক্ষানুরাগী মোজাম্মেল হক সিকদার বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যতিক্রমধর্মী আয়োজনের ভূয়সী প্রশংসা করেন এবং মেধাবীদের মুল্যায়ণ ও তাদের উৎসাহ প্রদান করার মতো আয়োজনকে ধন্যবাদ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী পরিষদ সদস্য সাংবাদিক শিব্বির আহমদ রানা, মিজানুল কবির, ইয়াছিন আরাফাত এবং প্রতিষ্টাতা ও কার্যকরী পরিষদ সদস্য আবরার হাসান রিয়াদ ও এনামুল হক।

উক্ত সংবর্ধনায়, ফাউন্ডেশনের সভাপতি সেক্রেটারির নেতৃত্ব অন্যান্য সদস্যরা ও উপস্থিত ছিলেন।

Check Also

মেগা প্রকল্পের সুফল নগরীর দু:খ মোচন করবে-সিটি প্রশাসক সুজন।

মেগা প্রকল্পের সুফল নগরীর দু:খ মোচন করবে-সিটি প্রশাসক সুজন। মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ,কোতোয়ালী প্রতিনিধি। জলাবদ্ধতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *