Breaking News
Home / আন্তর্জাতিক / ঈদুল আয্হা উপলক্ষ্যে মীরসরাই ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি।

ঈদুল আয্হা উপলক্ষ্যে মীরসরাই ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি।

ঈদুল আয্হা উপলক্ষ্যে মীরসরাই ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি।

পবিত্র ঈদুল আয্হা উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে গোল্ডেন ভিসা অর্জনকরি,চট্টগ্রাম অঞ্চলের সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারী,বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড অর্জনকারী, জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সম্মানিত প্রধান পৃষ্ঠপোষক,মিরসরাই সমিতি,সংযুক্ত আরব আমিরাত এর সম্মানিত সভাপতি,দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ, সংযুক্ত আরব আমিরাত এর প্রধান উপদেষ্টা, আল সুমাইয়া গ্রুপ,(ইউ.এ.ই),খান কল্যাণ ট্রাষ্ট,এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ, বাংলাদেশের সম্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট দানবীর,
বিশিষ্ট শিল্পপতি, মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে প্রিয় দেশবাসী, প্রবাসী,মীরসরাইবাসীকে জানান আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ,ঈদ মোবারক।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন – কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আয্হা- এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদুল ফিতর ও ঈদুল আয্হা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।
ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য, শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা দেয়। আমরা যদি ত্যাগের আদর্শে উদ্বুদ্ধ হয়ে সকলেই বাস্তবজীবনে ইসলামী আদর্শ অনুসরণ করে সমাজে ন্যায় ও ইনসাফ কায়েম করতে পারি তাহলেই আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব হবে।
হযরত ইব্রাহিম (আ:) ত্যাগের যে আদর্শ স্থাপন করে গিয়েছেন সেইভাবে আমরাও যদি আল্লাহর দ্বীনের জন্য নিজেদের প্রিয়বস্তু, ধন-সম্পদ কুরবাণী করার জন্য প্রস্তুত হতে পারি তাহলেই আমাদের কুরবাণী স্বার্থক হবে।
পরিশেষে ঈদুল আয্হা উপলক্ষ্যে আমি মীরসরাই ও দেশবাসী, প্রবাসী সহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদযাপন করার ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করুন। আমীন।
হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। করােনা ভাইরাসের আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন, ঘরে বসে পরিবারে সাথে ঈদের অনন্দ উপভোগ করুন। আর সবাইকে সুস্থ রাখুন। সবাই মিলে আমরা এই ক্রান্তিকাল পার করে প্রাণঘাতি করোনার বিপক্ষে বিজয়ী হবেই ইনশাআল্লাহ। এবং সকলের সুস্বাস্থ্য থাকুন, ভালো থাকুন ,দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

Check Also

সৌদি আরবে অস্থানরত সকল বাংলাদেশি রাজনৈতিক,অরাজনৈতিক, সামাজিক সংগঠন ও সাংবাদিক হিসেবে নিজেকে পরিচয় দিচ্ছেন তাদের উদ্যেশ্যে বাংলাদেশ দূতাবাস’র জরুরি বিজ্ঞপ্তি

সৌদি আরবে অস্থানরত সকল বাংলাদেশি রাজনৈতিক,অরাজনৈতিক, সামাজিক সংগঠন ও সাংবাদিক হিসেবে নিজেকে পরিচয় দিচ্ছেন তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *