Breaking News
Home / রাজনীতি / দেশের বিরোধী দলের শক্তিশালী অবস্থান না থাকাতে সরকারি দলের দুঃসময়ে তৃণমূল কর্মীরা নিগৃহীত- নুর আলম সিদ্দিকী

দেশের বিরোধী দলের শক্তিশালী অবস্থান না থাকাতে সরকারি দলের দুঃসময়ে তৃণমূল কর্মীরা নিগৃহীত- নুর আলম সিদ্দিকী

দেশের বিরোধী দলের শক্তিশালী অবস্থান না থাকাতে সরকারি দলের দুঃসময়ে তৃণমূল কর্মীরা নিগৃহীত- নুর আলম সিদ্দিকী

দেশব্যাপী জাতিরপিতার আদর্শীক কর্মীদের ঘাম ঝরা পরিশ্রম ও ত্যাগের বিনিময়ে যারা আকাশচুম্বী হয়েছেন তাদেরকে ভুলে গেলেন? সবখানে আত্মীয়করণ নিজের স্বেচ্ছাচারিতা, একনায়কতন্ত্র আর্বিরভাব, নিজেকে নিজে সর্ব ক্ষমতার রাজা বনে যাওয়া দূর্নীতি, লুটপাট, জুলুম ও অন্যায়কে প্রশ্রয় দেওয়া কর্মীদের সাথে খারাপ আচরণ করা, তৃণমূলে ক্ষমতাকে কুক্ষিগত করে আত্মকেন্দ্রীক গড়ে তুলা!!

ক্ষমতা কাহারো চিরস্থায়ী নই সব কিছুর একটা শেষ আছে কিন্তুু সেই শেষটা নির্ভর করবে স্বভাব চরিত্র ও আচরণে। যদি ভুল চলা হয় তবে অত্যন্ত অপমানজনক ও শূন্যকোটায় পড়তে হবে। মনে রাখবেন সেই নিবেদিত কর্মীদের কাছে একদিন নিগৃহীত হতে হবে। ইতিহাস তাই বলে!!

অতীতে দেখেছি অনেক ক্ষমতাবান ও রাজনৈতিক নেতার দাম্ভিকতা স্বৈরাচারী মনোভাব
কর্মীদের প্রতি অশোভন আচরন করেছে তারাই আজ একাকিত্ব জীবন যাপন করছে। বাসায় কুকুর বিড়াল, চাকর ছাড়া পাশে আর কেউ নেই।

তাই ক্ষমতাকে চিরস্থায়ী না ভেবে আওয়ামী দুঃসময়ের সকল নেতা কর্মীদের প্রতি ভালোবাসা সহোযোগিতার হাত বাড়িয়ে দিন এবং যাদের কারণে রাষ্ট্রের সেলিব্রেট হয়েছেন তাদেরকে সন্মান ও মর্যাদার আসনে অধিষ্ঠিত করুন।

অন্যের স্বপ্ন ও এগিয়ে যাওয়ার পথকে রুদ্ধ না করে নিজেকে নিজে একজন স্বপ্নবাজ ত্যাগের মনমানসিকতা ও মানবিক মানুষ হিসাবে সুপ্রতিষ্ঠিত হিসাবে গড়ে তুলুন।

টাকা, সম্পদ, পরিবার মৃত্যুকালে সঙ্গি হবে না সাথে যাবে শুধু আমলনামা।
রঙিনময় দুনিয়ায় এতো বাহাদূরি কিসের অন্যের কারনে পৃথিবীর আলো দেখা হলো, নাম রাখলেন অন্যেজনে, শিক্ষা দান করলেন অন্যেজন এবং মৃত্যুর পর কফিন উঠবে অন্যের কাঁধে। এটায় বাস্তবতা এবং চিরন্তন সত্য।

নিজের শরীর ও নিশ্বাস নিজের নই। আল্লাহ এবং রাসূলের নির্দেশিত পথ অনুসরণ করুন,কোরান সুন্নাহ আলোকে সুন্দর জীবন গঠন করুন, দুনিয়াতে ও শান্তি, আখিরাতে ও শান্তি, অতঃপর মানবতার কল্যানে ভালো কাজ করুন মহান আল্লাহ মেহমান হয়ে মর্যদার আসনে অধিষ্ঠিত হউন পরকালে আল্লাহ প্রদত্ত পুরিস্কিত পাওয়ার গৌরব অর্জন করুন।

“এমনো জীবন তুমি করিবে গঠন
মরণে হাসিবে তুমি, কাঁদিবে ভুবন!!

Check Also

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সিআইপি শুভেচ্ছা।

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সিআইপি শুভেচ্ছা। বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *