Breaking News
Home / পাঁচমিশালি / বিশ্ববাসীকে বঙ্গবন্ধু ফাঃ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক টিটুর ঈদ শুভেচ্ছা

বিশ্ববাসীকে বঙ্গবন্ধু ফাঃ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক টিটুর ঈদ শুভেচ্ছা

বিশ্ববাসীকে বঙ্গবন্ধু ফাঃ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক টিটুর ঈদ শুভেচ্ছা

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

বিশ্ব মুসলিম এর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জগন্নাথপুর উপজেলাবাসী সহ বিশ্বাবাসী’কে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলাধীন ১ নং কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পাড়ারগাঁও চেয়ারম্যান বাড়ীর সন্তান সজ্জন রাজনীতিবিদ অনলাইন নিউজ পোর্টাল সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকমক এর ব্যবস্থাপনা সম্পাদক যুক্তরাজ্যে বসবাসরত যুক্তরাজ্যের গ্রেটার সাসেক্স আওয়ামী যুবলীগ ব্রাইটন শাখার সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফয়সল আম্বিয়া টিটু।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল আজহা প্রায় সমাগত। হাতেগোনা কয়েকটি দিন মাত্র বাকী। দিন তারিখ হিসাবে চলতি মাসের শেষ আর আগামী মাস অর্থাৎ আগষ্ট মাসের প্রথম তারিখ পবিত্র ঈদুল আজহা (কোরবানির ঈদ)। পবিত্র ঈদুল আজহা আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমাদের একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে। আসুন করোনাকালীন এই কঠিন সময়ে বন্যা কবলিত দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের মাঝে আমাদের সর্ব সামর্থ্যটুকু ঢেলে দেই।ঈদ আনন্দ ভাগ করে নেই। আমরা সবাই মিলেমিশে ঈদ উদযাপন করার পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভ করি।
সমাগত পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি সৌহার্দ্যের মেলবন্ধন এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

Check Also

দুঃসময়ের সাবেক ছাত্রনেতা ফরিদ নেওয়াজকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রশাসকের সদস্য পদে রাখার দাবী

দুঃসময়ের সাবেক ছাত্রনেতা ফরিদ নেওয়াজকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রশাসকের সদস্য পদে রাখার দাবী টি রানা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *