Breaking News
Home / অপরাধ / ইন্দুরকানীতে ২০০ গ্রাম গাজাঁ সহ কবির নামে যুবক গ্রেপ্তার

ইন্দুরকানীতে ২০০ গ্রাম গাজাঁ সহ কবির নামে যুবক গ্রেপ্তার

ইন্দুরকানীতে ২০০ গ্রাম গাজাঁ সহ কবির নামে যুবক গ্রেপ্তার

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরে জলার ইন্দুরকানীতে ২০০ গ্রাম গাজাঁ সহ যুবলীগ নেতা কবির বেপারি ওরফে ভাইগ্না কবিরকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর পোনে দুইটার দিকে উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা বাজার সংলগ্ন মাওলানা নুরুল ইসলামের বাড়ির সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ। আটক কবির বেপারি উপজেলার বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি এবং চর হোগলাবুনিয়া গ্রামের হারুন বেপারীর ছেলে। এছাড়া তিনি ইন্দুরকানী উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম সেপাইর আপন ভাগ্নে। কবির এলাকায় ভাইগ্না কবির নামে পরিচিত।
থানা সূত্রে জানা যায়, মাদক বিক্রির গোপন খবর পেয়ে ইন্দুরকানী থানার এস আই মো: শহিদুল ইসলামের নেতৃত্বে বটতলা বাজার সংলগ্ন মাওলানা নুরুল ইসলামের বাড়ির সামনে থেকে কবিরকে আটক করে পুলিশ সদস্যরা। এসময় তার দেহে তল্লাশী চালিয়ে ২০০ গ্রাম গাজাঁ পায় পুলিশ। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
এলাকাবাসী জানায়,কবির ও তার ছোট ভাই রাজনৈতিক প্রভাব খাটিয়ে দীর্ঘ দিন যাবত বালিপাড়া ও পার্শ্ববর্তী হোগলাবুনিয়া এলাকায় মাদক বেচাকেনা করে আসছে। এর আগে তার এক ছোট ভাই ইয়াবা সহ পুলিশের হাতে আটক হয়।
ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কবির নামে এক মাদক বিক্রেতাকে ২০০ গ্রাম গাজাঁ সহ গ্রেপ্তার করা হয়েছে। মাদক মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে চালান করা হবে।

Check Also

টেকনাফ ওসি প্রদ্বীপসহ ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা

টেকনাফ ওসি প্রদ্বীপসহ ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা মনছুর আলম মুন্না ককক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *