Breaking News
Home / আন্তর্জাতিক / হৃদরোগে আক্রান্ত হয়ে লেবানন বাংলাদেশী প্রবাসীর মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে লেবানন বাংলাদেশী প্রবাসীর মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রবাসীর মৃত্যু
সত্যজিত চৌধূরী লাতু
লেবাননস্থ আমশি এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে সেন্টু মুন্সি (৩৮) নামে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু হয়েছে। তিনি আইপিটি (IPT FAILING STATION) পেট্রোল পাম্পে চাকরি করতেন। ২রা আগষ্ট চাকরি শেষে নিজ বাসায় ফিরে আসে এবং খুবই অসুস্থ বোধ করে এক পর্যায়ে মাটিতে লুটে পড়লে মেসে অবস্থানরত অন্যান্য সহযোগীরা তাৎক্ষনিক সেন্টুর মালিকের কাছে ফোন করে অসুস্থতার কথা জানালে মালিক দ্রুত হাসপাতালে কথা বলে এম্যবুলেন্স পাঠায় সহযোগীদের সহায়তায় হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার সেন্টুকে মৃত বলে জানান যা স্টোক জনিত কারণেই তার মৃত্যু হয় ।
জানা যায়, রবিবার আনুমানিক রাত ৮ টার দিকে সেন্টু মুন্সি কাজ থেকে বাসায় ফিরে হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে লুটে পড়ার পর পরই হৃদক্রিয়া বন্ধ হয়ে অনেক আগেই সে মারা যায় ।
বুকভরা আশা নিয়ে গত নয় মাস আগে পেট্রোল পাম্পে ভিসায় লেবাননে এসেছিলেন সেন্টু সেই আশা তার পূরণ হল না চলে যেতে হল না ফেরার দেশে। মেসে অবস্থানরত সহকর্মীদের কাছ থেকে জানা যায় সেন্টু মুন্সি ফরিদপুর জেলার ভাঙ্গা থানার পীরেরচর গ্রামের সিরাজুল ইসলাম ছেলে ।সেন্টু মুন্সির মৃত্যুতে স্থানীয় বাংলাদেশী প্রবাসীদের মাঝে নেমে আসে শোকের ছায়া । দেশের বাড়িতে তার মৃত্যুর খবর শুনে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন এবং সেন্টুর লাশ দেখার জন্য পরিবার পরিজন হাহাকার করছে এবং পুরো গ্রামে শোকের ছায়া নেমে আসে তিনি বিবাহিত ও তিন কন্যা সন্তানের জনক ছিলেন ।

Check Also

কাতার প্রবাসী বাংলাদেশীদের কাছে “সুপারম্যান” শ্রম কাউন্সিলর ডঃ মুস্তাফিজুর রহমান

কাতার প্রবাসী বাংলাদেশীদের কাছে “সুপারম্যান” শ্রম কাউন্সিলর ডঃ মুস্তাফিজুর রহমান এম এ সালাম বিশেষ প্রতিনিধিঃ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *