Breaking News
Home / জেলা-উপজেলা / পটিয়ার সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী    সাবেক মেয়র শামশু মাষ্টার   রংপুর সিটি মেয়র মোস্তফার রোগ মুক্তির দোয়া চেয়ে   আহবান 

পটিয়ার সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী    সাবেক মেয়র শামশু মাষ্টার   রংপুর সিটি মেয়র মোস্তফার রোগ মুক্তির দোয়া চেয়ে   আহবান 

পটিয়ার সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী    সাবেক মেয়র শামশু মাষ্টার   রংপুর সিটি মেয়র মোস্তফার রোগ মুক্তির দোয়া চেয়ে   আহবান 

.………………………

সেলিম চৌধুরী বিশেষ প্রতিনিধিঃ-  রংপুর সিটি মেয়র মোস্তফার সুস্থতা কামনায় জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা পটিয়ার সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী ও পটিয়া পৌরসভার সাবেক   মেয়র জাতীয় পার্টির ভাইস  চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির সভাপতি শামসুল আলম মাষ্টার     বিবৃতিতে দেশবাসীকে   মসজিদে মসজিদে দোয়ার আহবান জানিয়েছেন।

করোনায় আক্রান্ত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও  রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা করোনা ভাইরাস থেকে মুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন পটিয়ার সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী ও পটিয়া পৌরসভার সাবেক মেয়র শামসুল আলম মাষ্টার।               বিবৃতিতে এই দুই জাতীয় পার্টির সিনিয়র নেতা   বলেন, রংপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা করোনা পরিস্থিতিতে এলাকার জনগণকে ভালবেসে নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা প্রতিরোধে মানুষের পাশে থেকে সাহস যুগিয়েছেন।

এমনকি করোনার সংক্রমণরোধে সকলকে সতর্ক ও সজাগ রাখতে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধি করেছেন।

এবং অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রান সামগ্রী নিয়ে ছুটে গিয়েছেন, তিনি কখনও ঘরে বসে থাকেন নি।

তিনি অবিরাম ছুটে চলেছেন সিটি কর্পোরেশন এলাকার এক স্থান হতে অন্য স্থানে।

নিজের জীবন বিপন্ন হওয়ার সম্ভাবনা থাকা সর্তেও জনগণের কল্যাণে তিনি নিরলস পরিশ্রম করে গেছেন। তার অটুট মনোবল ও শক্তি প্রমান করে তিনি একজন প্রকৃত এরশাদ সৈনিক । করোনার সংক্রমণ রোধে সেই করোনা যোদ্ধা আজ নিজেই করোনায় আক্রান্ত।

মহান আল্লাহ রাব্বুল আলামিন তাকে যেন করোনা থেকে মুক্তি ও সুস্থতা দান করেন।

পাশাপাশি রংপুর বিভাগসহ সারা দেশের জাতীয় পার্টির সকল নেতাকর্মীসহ, সকলের কাছে আমাদের সকলের সম্মানিত মোস্তফা ভাই এর  জন্য দোয়া কামনা করেছি।

উল্লেখ্য, গত ১ আগষ্ট নগরীর বাবুখাঁয় স্থানীয় এক ব্যাক্তির জানাজা নামাজে অংশ নিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন।

পরে গত  ৩ আগষ্ট রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে মোস্তফা ও তাঁর   সহধর্মিণীর নমুনা প্রদান করা হয়। করোনা রিপোর্টে মোস্তফার পজিটিভ আসে, বর্তমানে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থ আছেন।

Check Also

করোনায় এই কঠিন সময়ে কমেনি কারো কর্মস্পৃহা

করোনায় এই কঠিন সময়ে কমেনি কারো কর্মস্পৃহা তাজ চৌধুরী, দিনাজপুর ব্যুরো। দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *