Breaking News
Home / জেলা-উপজেলা / শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পির উদ্যােগে জোরারগঞ্জে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ।

শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পির উদ্যােগে জোরারগঞ্জে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ।

শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পির উদ্যােগে জোরারগঞ্জে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ।

মোহাম্মদ মনির উদ্দিন মান্না :-
সংযুক্ত আরব আমিরাতে গোল্ডেন ভিসা স্হায়ী রেসিডেন্সি ভিসা সম্মানসূচক গোল্ডেন ভিসা অর্জনকরি,চট্টগ্রাম অঞ্চলের সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারী,বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড অর্জনকারী, জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির প্রধান পৃষ্ঠপোষক,মীরসরাই সমিতির সভাপতি,বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরুপ সুমাইয়া গ্রুপ, আবুধাবি ও এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ,বাংলাদেশ এর চেয়ারম্যান, খান কল্যাণ ট্রাষ্ট এর চেয়ারম্যান, হোটেল সুইস গার্ডেন ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান,বিশিষ্ট দানবীর, শিল্পপতি, সমাজসেবক,মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি মহোদয় পক্ষে থেকে মিরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড দরবারটিলা, মধ্যম সোনাপাহাড় এলাকায় কর্মহীন গরীব, আর্থিক সহায়তা- দুস্থ-অসহায় মানুষের মাঝে মানবিক খাবার সামগ্রী গত ৭ আগষ্ট ২০২০ইং,শুক্রবার, বিকাল ৪ টা,খান সিটি সেন্টারে বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন জোরারগঞ্জ থানার নেতৃবৃন্দ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

ফখরুল ইসলাম খান সি আই পি জানান- সারা বিশ্বে বর্তমানের করোনা ভাইরাস এক আতঙ্কের নাম। বাংলাদেশেও এর প্রভাব পড়তে শুরু করেছে। বিনা প্রয়োজনে ঘরের বাইরে না এসে সতর্ক হওয়ার আহবান জানান। এছাড়া করোনা ভাইরাসের কারণে সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাড়াতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের হাত কে শাক্তিশালী করার জন্য প্রিয় মীরসরাই বাসী,ব্যবসায়ী সহ সারা বাংলাদেশের নেতাকর্মী এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি উদার আহবান জানান। এবং মাননীয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল উন্নয়নে শামিল হওয়ার আহবান জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি। তিনি এর আগে ও ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের ৪ হাজার পরিবার কে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন, ঘরে থাকুন সবাইকে সুস্থ রাখুন।আর সবাই মিলে আমরা এই ক্রান্তিকাল পার করে প্রাণঘাতি করোনার বিপক্ষে বিজয়ী হবেই ইনশাআল্লাহ। এবং সকলের সুস্বাস্থ্য থাকুন, ভালো থাকুন ,দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

ময়মনসিংহের তারাকান্দায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *