Breaking News
Home / চট্টগ্রাম / চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর ঈদ পূর্ণমিলনী ও মাসিক সমন্বয় সভা

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর ঈদ পূর্ণমিলনী ও মাসিক সমন্বয় সভা

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর
ঈদ পূর্ণমিলনী ও মাসিক সমন্বয় সভা

শনিবার বিকাল তিনটায় নন্দনকানন মুসাফির খানা মসজিদ মার্কেট ৩য় তলায় চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর ঈদ পূর্ণমিলনী ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সভাপতি শিব্বির আহমেদ ওসমান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ রিপন এর উপস্থাপনায় ঈদ পূর্ণমিলনী এবং মাসিক সমন্বয় সভায় সংগঠনের সকলের উপস্থিতিতে এক মিলন মেলায় পরিনত হয়। ফোরামের সদস্যদের ঈদ শুভেচ্ছা বিনিময় মধ্য দিয়ে অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত। সভা শুরুতে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সদস্য তৈয়্যবুল ইসলামের কুরআন তেলওয়াত মাধ্যমে সভার সূচনা পর্বে নতুন সদস্যদের সাথে পরিচয় এবং সংগঠন কে গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা ও পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন, চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সভাপতি শিব্বির আহমেদ ওসমান, সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবদুস সাত্তার রানা,
প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর হোসেন, সহ প্রচার সম্পাদক জসিম উদ্দিন রুবেল, মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন আক্তার জয়িতা, নির্বাহী সদস্যা সামসুন নাহার আহমেদ, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ ছরোয়ার উল আলম, শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ লোকমান আনসারী, সিনিয়র সাংবাদিক রতন বড়ুয়া, বিটিভি র প্রোগ্রাম প্ল্যানার বাবু তিপন জয় ত্রিপুরা, সদস্য তৈয়্যবুল ইসলাম, সদস্য সেকান্দর হোসেন সান্ত, সদস্য দিলু বড়ুয়া জযিতা, দপ্তর সম্পাদক এম এ মান্নান, সহ অর্থ সম্পাদক খোরশেদ আলম, সদস্য মিজানুর রহমান, সদস্য মোঃ ফিরোজ, সদস্য ফরিদা সীমা, সদস্য আফরাহ্ জাহান, সদস্য শিরিন আক্তার, সদস্য রঞ্জন বড়ুয়া, সদস্য টিটু বড়ুয়া প্রমুখ।
সভায় সভাপতি র বক্তব্যে সংগঠন কে আরো গতিশীল করার লক্ষ্যে সকলের প্রতি দায়িত্ববান এবং সচেতন থাকার ব্যাপারে সকলকে সতর্ক করে বলেন আমাদের মাঝে দুই একজন সংগঠন কে কলুষিত করার জন্য বিভিন্ন জায়গায় চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর নামে পরিচিত হয়ে সংগঠনের সুনাম নষ্ট করার চেষ্টায় আছে, সংগঠনে কিছু সদস্যকে বিভিন্ন ভাবে উসকানি এবং সংগঠনের ক্ষতি করার প্রমাণ পেয়েছি, আজকের সভা থেকে সবার মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত নিতে হবে সংগঠন ক্ষতি করার দুই একজন কে বহিষ্কার করা দরকার। সংগঠনের সার্থে আজ উপস্থিতি সকলে একমত পোষণ করলে সংগঠনের নিয়ম অনুযায়ী ব্যবস্হা নেওয়ার জন্য সিদ্ধান্ত দিচ্ছি। সভাপতি শিব্বির আহমেদ ওসমান ঈদের শুভেচ্ছা জানিয়ে ঈদ পূর্ণ মিলনী ও মাসিক সমন্বয় সভা সমাপ্তি ঘোষণা করেন।

Check Also

মেগা প্রকল্পের সুফল নগরীর দু:খ মোচন করবে-সিটি প্রশাসক সুজন।

মেগা প্রকল্পের সুফল নগরীর দু:খ মোচন করবে-সিটি প্রশাসক সুজন। মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ,কোতোয়ালী প্রতিনিধি। জলাবদ্ধতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *