Breaking News
Home / শিক্ষা / যতীন্দ্র লাল দাশ – মিনু দাশ স্মৃতি ফাউন্ডেশনের সভায় বক্তারা সমাজসেবী মিনু দাশ আমৃত্যু নারী উন্নয়নে কাজ করেছেন

যতীন্দ্র লাল দাশ – মিনু দাশ স্মৃতি ফাউন্ডেশনের সভায় বক্তারা সমাজসেবী মিনু দাশ আমৃত্যু নারী উন্নয়নে কাজ করেছেন

যতীন্দ্র লাল দাশ – মিনু দাশ স্মৃতি ফাউন্ডেশনের সভায় বক্তারা
সমাজসেবী মিনু দাশ আমৃত্যু নারী উন্নয়নে কাজ করেছেন

নিজস্ব প্রতিবেদকঃ

যতীন্দ্র লাল দাশ – মিনুদাশ স্মৃতি ফাউন্ডেশন ও চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের উদ্যোগে সমাজসেবী ও চমেক হাসপাতালের সাবেক গাইনি বিভাগের সেবিকা মিনু দাশের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ অালোচনা সভা গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় অনলাইনে অনুষ্ঠিত হয়।। এতে স্মৃতিচারণমুলক শ্রদ্ধা নিবেদন করে বক্তব্য রাখেন শিক্ষক বিজয় শংকর চৌধুরী,সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুজিত কুমার দাশ,সংগঠক কামাল হোসেন,চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের সাধারণ সম্পাদক অাসিফ ইকবাল,সঙ্গীত পরিবেশন করেন সঙ্গীতশিল্পী সুকুমার দে,শুভেচ্ছা বক্তব্য রাখেন সুমন চৌধুরী ও প্রয়াত মিনু দাশের সন্তান কধুরখীল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল কান্তি দাশ প্রমুখ।

স্মরণ অালোচনায় বক্তারা বলেন প্রয়াত মিনু দাশ একজন রত্নাগর্ভা মাতা ছিলেন। যিনি অামৃত্যু নারী কল্যাণ তথা মাতৃসেবায় সেবিকা কাজ করে গেছেন।পাশাপাশি নিজের একমাত্র সন্তানকে সু্শিক্ষায় শিক্ষিত করেছেন।।প্রয়াত মিনু দাশের সন্তান বাবুল কান্তি দাশ বর্তমানে কধুরখীল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। বক্তারা অারো সমাজে এরকম ত্যাগী ও রত্নাগর্ভা মাতারাই এ সমাজকে অালোকিত করে গেছেন গেছেন।সভায় প্রয়াত মিনুদাশের অাত্নার শান্তি কামনা করা হয়।

Check Also

চট্টগ্রাম জেলা মহানগরের ইতিহাস ও মনীষী গ্রন্থের মোড়ক উম্মোচন করলেন সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন”

চট্টগ্রাম জেলা মহানগরের ইতিহাস ও মনীষী গ্রন্থের মোড়ক উম্মোচন করলেন সাবেক সিটি মেয়র আ জ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *