Breaking News
Home / জাতীয় / গণমাধ্যম কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন নবনিযুক্ত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা মহোদয়।

গণমাধ্যম কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন নবনিযুক্ত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা মহোদয়।

গণমাধ্যম কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন নবনিযুক্ত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা মহোদয়।

এ উপলক্ষে অদ্য ১০ সেপ্টেম্বর, ২০২০ খ্রী. ১১ঃ০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবনিযুক্ত সিএমপি কমিশনার বন্দর নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, জংগীবাদ মুক্ত সমাজ গড়ে তোলার আশ্বাস দেন। তিনি বলেন, ‘আমি অত্যন্ত আনন্দিত করোনাকালীন সময়ে সিএমপির প্রতিটি সদস্য মানবিক পুলিশিং করে বিশ্বাস ও আস্থার জায়গায় পরিণত হয়েছে। আমার পূর্ববর্তী সহকর্মী অত্যন্ত দক্ষতার সঙ্গে এই কর্মকাণ্ডে নেতৃত্বে দিয়েছেন। আমি সিএমপির যেসমস্ত অর্জন রয়েছে তা ধরে রাখার চেষ্টা করবো। যে সকল ক্ষেত্রে উন্নতির সুযোগ আছে সেগুলোকে উন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করবো। আমার সহকর্মীরা দৃঢ় প্রতিজ্ঞ মান ধরে রাখার জন্য। সিএমপিকে মর্যাদাসম্পন্ন, জনবান্ধব ও মিডিয়াবান্ধব হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।’

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব এস এম মোস্তাক আহমেদ, বিপিএম, পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

প্রবীণ রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠক ড. ফেরদৌস আহমেদ কোরাইশি আর নেই

প্রবীণ রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠক ড. ফেরদৌস আহমেদ কোরাইশি আর নেই টি রানা, বিশেষ প্রতিনিধিঃ বিশিষ্টসাংবাদিক, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *