Breaking News
Home / অপরাধ / তিন হাজার পিস ইয়াবাসহ তিন মহিলা মাদক কারবারি আটক।

তিন হাজার পিস ইয়াবাসহ তিন মহিলা মাদক কারবারি আটক।

তিন হাজার পিস ইয়াবাসহ তিন মহিলা মাদক কারবারি আটক।

কমল চক্রবর্তী-  চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন মোজাফফরাবাদ এন জে উচ্চ বিদ্যালয়ের এর বিপরীতে অভিযান চালিয়ে ৩,০০০ পিস ইয়াবা উদ্ধার সহ তিনজন মহিলা ইয়াবা কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া)।

আজ মংগলবার ১৫ সেপ্টেম্বর সকাল ১০ঃ০০ টার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া) এ অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন জনকে আটক করে।

আটককৃত আসামীরা হলেন,সাজিদা বেগম(৩৫), স্বামী-শহরমূলক; খতিজা বেগম(৬০), স্বামী-দুদু মিয়া এবং নুর নাহার বেগম, স্বামী- আমীর হোসেন, ওয়ার্ড-০৭, টেকনাফ পৌরসভা, থানা- টেকনাফ, জেলা-কক্সবাজার।

গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া) এর একটি টিম চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন মোজাফফরাবাদ এন জে উচ্চ বিদ্যালয়ের এর বিপরীত পার্শ্বে অভিযান চালিয়ে তিন মহিলা ইয়াবা কারবারিকে আটক করে। পরে তাদের সাথে থাকা পার্টস্ ব্যাগে তল্লাশী চালিয়ে প্রতি ব্যাগে ১০০০ পিস করে মোট ৩,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা পার্টস্ ব্যাগে করে ইয়াবাগুলো বিক্রির জন্য টেকনাফ থেকে চট্টগ্রাম নিয়ে যাচ্ছিল।

পরে আটককৃত তিন জনের বিরুদ্ধে মাদক দ্রব্য সংরক্ষণ ও বহনের অপরাধে পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন – ২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয়।

Check Also

উখিয়ায় ১৯,৬০০ পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আটক

#র‍্যাব-১৫ উখিয়ায় ১৯,৬০০ পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আটক কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *