Breaking News
Home / জেলা-উপজেলা / গাইবান্ধার গোবিন্দগঞ্জে মসজিদের দানবাক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মসজিদের দানবাক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মসজিদের দানবাক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক

আমিরুল ইসলাম কবির,
বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের উপজেলা চত্বরের মসজিদের দানবাক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতে নাতে লিপন চন্দ্র (৩০)নামের এক পেশাদার চোর গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃত চোর লিপন পলাশবাড়ী পৌর এলাকার উদয়সাগর গ্রামের মৃত মোংলা চন্দ্রের ছেলে।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায়,
মঙ্গলবার ২২ সেপ্টেম্বর যোহরের নামাজ শেষে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন অন্য মুসল্লীদের নামাজে অসুবিধা না হয় সে কারনে মসজিদের দরজা বন্ধ না করে পাঁশে দাড়িয়ে ছিলেন।এসময় মসজিদের ভিতর অন্য কোন মুসল্লীদের না দেখে সুযোগ বুঝে মসজিদে ঢুকে পরে চোর।
হঠাৎ একটা শব্দ শুনে মসজিদের মুয়াজ্জিন মসজিদের দিকে এগিয়ে গেলে চোর তাড়াহুরা করে মসজিদের ভেতর থেকে পালানোর চেষ্টা করে। সে সময় মসজিদের মোয়াজ্জিনের সন্দেহ হলে তাকে ধরতেই হাত থেকে টাকা ফেলে দেয় এবং হাত পা ধরতে থাকে।

এসময় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবনে দায়িত্বে থাকা আনসার সদস্য ফজল মিয়া,মোহসিন উদ্দিন,পিসি সাইফুল ইসলাম,এ পিসি মোকলেসুর রহমানকে ডেকে নিলে তারা সেখানে উপস্থিত হয়ে চোরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

উল্লেখ্য যে, বেশকিছুদিন আগে ওই চোর লিপন পলাশবাড়ী পৌর এলাকার গিরিধারীপুর পূর্ব পাড়া(সরকার পাড়া) আবদুল করিম জামে মসজিদ এর মাইকের দামী ব্যাটারী চুরি করে লাপাত্তা হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান,গ্রেফতারকৃত চোরের বিরুদ্ধে চুরির মামলা দায়েরের প্রস্তুতি চলছে।√#

Check Also

দিনাজপুরে ভাইস চেয়ারম্যান সোহাগ ৫২৪২২ ভোট পেয়ে নির্বাচিত

দিনাজপুরে ভাইস চেয়ারম্যান সোহাগ ৫২৪২২ ভোট পেয়ে নির্বাচিত তাজ চৌধুরী, দিনাজপুর ব্যুরো। দিনাজপুর সদর উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *