1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে

  • সময় শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৭১ পঠিত

লাইগার’ ছবির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরকোন্ডা। ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করেন অভিনেতা চাঙ্কি পান্ডের সুযোগ্য কন্যা অনন্যা পান্ডে। তবে ছবিটি নিয়ে নির্মাতারা যতটা প্রত্যাশা রেখে ছিলেন তার একগুণও আশা পূরণ করতে পারেনি এই ছবি। এদিকে ধুমধাম করে এই ছবির প্রচার সেরেছিলেন বিজয়-অনন্যা। ছবিটি মুক্তির দুইদিনের মাথায় একেবারে মুখ থুবড়ে পড়েছিল। ছবিটি যত টাকা দিয়ে নির্মিত হয়েছিল তা তো দূরের কথা, সেই অর্থের একাংশও আয় হয়নি।

বরং ছবিটির ব্যর্থতায় আঘাত আসে পরিচালক পুরি জগন্নাথের ওপর। পাওনাদাররা তাঁর বাড়ির সামনে গিয়েও নানা কাণ্ড করেছিল। এমনকী অনন্যার উপরেও একাধিক অভিযোগ উঠেছিল যে, সে অভিনয় করেছিলেন বলেই ছবিটি ব্যর্থ হয়, অনন্যা একেবারেই অভিনয় করতে পারেনা। এছাড়া ছবির ব্যর্থতা বিজয়কেও অনেকটা ভেঙে দিয়েছিল।

লাইগারের ব্যর্থতা নিয়ে সম্প্রতি মুখ খুললেন অনন্যার বাবা চাঙ্কি পান্ডে। একটি নিউজ পোর্টালের সঙ্গে সাক্ষাৎকারে, চাঙ্কি বলেন, তিনি চলচ্চিত্রকে ১০০ শতাংশ দেবেন। যখন কিছু ভুল হয়ে যায় তখন আপনি বিধ্বস্ত বোধ করেন। কিন্তু আপনাকে ভুল নিয়েই বাঁচতে হবে এবং এগিয়ে যেতে হবে। এটি একটি চতুর ব্যবসা, এবং অনন্যাও এই সম্পর্কে সচেতন। চাঙ্কি আরও বলেন, “অনন্যার শোবিজের এরকম ঝুঁকি সম্পর্কে যথেষ্ট বোঝাপড়া রয়েছে। আপনি আপনার যেকোন কাজেই ১০০ শতাংশ আশা করবেন ভালো ফলাফলের জন্যে, কিন্তু সবসময় তা নাও হতে পারে। অথচ আপনি কোনো কাজকে শুন্য বলে মনে করলে সেটিই ১০০ শতাংশ ফলাফল করবে। কখনই কোনো কিছুকে অবমূল্যায়ন বা অতিমূল্যায়ন করবেন না।”
সিনিয়র অভিনেতা আরও যোগ করেছেন, ”লাইগার’ একটি বহুভাষা চলচ্চিত্র, যা খুব ভাল প্রচারিত হয়েছিল এবং ছবিতে দুর্দান্ত সংগীত ছিল। এতে প্রায় ৪০০ জন কাজ করছেন। অভিনেতা হিসাবে, আপনি কেবল ক্যামেরার সামনে এর কিছুটা অংশ দেখেন, আপনি জানেন না ক্যামেরার পেছনে কী ঘটছে। সুতরাং, আমরা কখনই জানি না শেষ ফলাফল কী হবে। তবে এগিয়ে যেতে হবে।”

লাইগারে আরও অভিনয় করেছিলেন, রাম্যা কৃষ্ণান, রনিত রায়, মকরন্দ দেশপান্ডে এবং অন্যান্যরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD