1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
অনাবৃ ও পেশাজীবী ২০০১ এর উদ্যোগে অন্ধ হাফেজদের খাবার ও কম্বল বিতরন - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

অনাবৃ ও পেশাজীবী ২০০১ এর উদ্যোগে অন্ধ হাফেজদের খাবার ও কম্বল বিতরন

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৭৮ পঠিত

ডেস্ক রিপোর্টঃ

আজ (২০ ন‌ভেম্বর ) শ‌নিবার অনাবৃ ফাউ‌ন্ডেশন ও পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ এর যৌথ উদ্যোগে রাজধানীর দক্ষিনখানে মাদরাসাতুর রহমান আল আরাবিয়া, সরদার বাড়ি মাদ্রাসায় ৭০ জন অন্ধ হাফেজ ও ৩০ জন এতিমদের এক বেলার আহার ও কম্বল বিতরন করা হয়ে‌ছে।স‌হ‌যো‌গিতায় ছিলো ইনার হুইল ক্লাব অব নর্থ ও‌য়েষ্ট ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনাবৃ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ গ্রুপের ক্রিয়েটর এডমিন ইঞ্জিনিয়ার মোঃ আবু সুফিয়ান মাহবুব (লিমন), অনাবৃর চেয়ারম্যান মনির হোসেন রনি ,জহির,ন‌্যা‌ন্সি, পাটোয়ারী, বেলাল প্রমুখ।
একান্ত সাক্ষাতকারে অনাবৃ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ আবু সুফিয়ান মাহবুব (লিমন) জানান যে, “অসহায়ের পাশে সবসময়” এই শ্লোগান নিয়ে ২০১৯ সালের ১৪ই এপ্রিল অনাবৃ ফাউন্ডেশন তাদের যাত্রা শুরু করে। করোনাকালীন পরিস্থিতিতে তারা সমাজের হতদরিদ্র ও অসহায়দের জন্য নিরবিচ্ছিন্নভাবে কাজ করেছে। তা‌দের ফ্রি অ‌ক্সি‌জেন, অ‌্যাম্ব‌লেন্স, ব্লাড ব‌্যাংক এর ব‌্যবস্থা র‌য়ে‌ছে । এবার শী‌তেও তারা ঢাকা ও ঢাকার বাহী‌রে কম্বল, মশারী, বস্ত্র ও খাবার বিতরন কর‌বেন। তিনি আরো বলেন পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ এর বন্ধুরা ব্যচের অসহায় ও বেকার বন্ধুদের পুনর্বাসন এর পাশাপাশি আর্তমানবতার সেবায় কাজ করে যাবে ইনশাআল্লাহ। তিনি অসহায়দের সহোযোগিতায় তাদের কার্যক্রমে সমা‌জের বিত্ত্বশালী‌দের এ‌গি‌য়ে আসার জন্য অনু‌রোধ ক‌রে‌ছেন ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD