1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আনোয়ারায় শেভরন এর চতুর্থ বর্ষপূর্তি উদযাপন - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

আনোয়ারায় শেভরন এর চতুর্থ বর্ষপূর্তি উদযাপন

  • সময় রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৭৬ পঠিত

আনোয়ারা প্রতিনিধিঃ

চট্টগ্রামের আনোয়ারায় শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি (প্রাঃ) লিমিটেড এর চতুর্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে বর্ষপূর্তি উপলক্ষে আনোয়ারায় চাতরী চৌমুহনীর শেভরণ ভবনের চতুর্থ তলায় সায়েন্টিফিক সেমিনারের আয়োজন করা হয়।

এসময় সেমিনারে শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী(প্রাঃ) লিমিটেড আনােয়ারা শাখা’র ব্যবস্থাপনায় এবং মীর নাজের আহমেদ এর সভাপতিত্বে শেভরন আনোয়ার শাখার ব্যবস্থাপক মিজানুর রহমানের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, শেভরন চক্ষু রির্চাস সেন্টারের সমন্বয়ক ডা.এম এ করিম, শেভরন আনোয়ারা শাখার প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং পার্টনার মীর মোশাররফ হোসেন, শেভরন আনোয়ারা শাখার বিশেষজ্ঞ ডাঃ কাজী শামীম আল মামুন, ডাঃ সাইফুল্লাহ চৌধুরী, ডাঃ শাহেদ আহমেদ, ডাঃ আরিফুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও ব্যাংকার আজাদ মঈনউদ্দীন, আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি রুপন দও, পল্লী চিকিৎসকসহ শেভরনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বিভিন্ন মাদ্রাসার বিপুল সংখ্যক ছাত্রদের নিয়ে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সেমিনারে শেভরণ আনোয়ারা শাখার ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন সকল গ্রাহক ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি দক্ষিণ চট্টগ্রামের চিকিৎসা ক্ষেত্রে এক নতুন অধ্যায়ের সূচনা করতে চাই।এতে প্রয়োজন আনোয়ারার সর্বস্হরের সবার ভালোবাসা। কাউকেই চিকিৎসার অভাবে শহরে যেতে হবেনা। এক ছাদের নিচে সব সমস্যার সমাধান। এ লক্ষে আমি কাজ করে যাচ্ছি। আমার লক্ষ্য গ্রামের প্রত্যন্ত অঞ্চলের মানুষের দোর ঘুরায় চিকিৎসা সেবা পৌঁছে দেওয়া। আগামীতে আরো আধুনিক স্বাস্থ্যসেবা নিয়ে আপনাদের কাছে আসবো।আমি আপনার পূর্ণ সহযোগিতা কামনা করছি।

পরে কর্মকর্তা ও কর্মচারীদেরকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয় এবং রেপেল ড্র অনুষ্ঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD