1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আনোয়ারায় ইউপি নির্বাচনে ৫৩৪ প্রার্থীর মনোনয়ন জমা, বিনা ভোটে চেয়ারম্যান হতে যাচ্ছে দুই ইউনিয়ন - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

আনোয়ারায় ইউপি নির্বাচনে ৫৩৪ প্রার্থীর মনোনয়ন জমা, বিনা ভোটে চেয়ারম্যান হতে যাচ্ছে দুই ইউনিয়ন

  • সময় বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৮৩ পঠিত

আমজাদ হোসেন,আনোয়ারা প্রতিনিধি:

পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে আনোয়ারা উপজেলার ১০ টি ইউনিয়নে বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যসহ ৫৩৪ জন প্রার্থী মনোনয়ন জমা দেন। তবে উপজেলার ১ নং বৈরাগ ও ৬ নং বারখাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১ জন করে মনোনয়নপত্র দাখিল করায় বিনা ভোট চেয়ারম্যান হতে যাচ্ছে বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী ও বারখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, বৃহস্পতিবার জমাদানের শেষ দিনে চেয়ারম্যান পদে ১০ ইউনিয়নে ৩০, সাধারণ সদস্যপদে ৪১১ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৩ জন প্রার্থী তাদের নিজ নিজ ইউনিয়নের রিটার্রিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমাদেন। এদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেন বৈরাগ ইউনিয়নে নোয়াব আলী, বারশত ইউনিয়নে এমএ কাইয়ুম শাহ, রায়পুর ইউনিয়নে জানে আলম, বটতলী ইউনিয়নে অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, বরুমচড়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা সামশুল ইসলাম, বাখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল, আনোয়ারা সদর ইউনিয়নে অসীম কুমার দেব, চাতরী ইউনিয়নে আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, পরৈকোড়া ইউনিয়নে মামুনুর রশিদ চৌধুরী আশরাফ ও হাইলধর ইউনিয়নে কলিম উদ্দিন।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবেও ৮ ইউনিয়নে ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদেন। তাদের মধ্যে বারশত ইউনিয়নে সমীরণ নাথ,ফজলুল করিম চৌধুরী,আমিনুল হক,রায়পুর ইউনিয়নে আমিন শরীফ,ছালামত উল্লাহ চৌধুরী, ফজলুল কাদের চৌধুরী ,হাফেজ আবুল কালাম ও ফরিদ উদ্দিন,বটতলী ইউনিয়নে মেজবাহ উদ্দিন চৌধুরী সোহেল,বরুমচড়া ইউনিয়নে শাহাদত হোসেন চৌধুরী ও আবুল বশর,আনোয়ারা সদর ইউনিয়নে শহীদুল ইসলাম,দিদারুল ইসলাম ও স্বপন ধর,চাতরী ইউনিয়নে সামশুদ্দিন চৌধুরী,পরৈকোড়া ইউনিয়নে হাসান জিয়াউল ইসলাম,মোহাম্মদ আলী ও নাজিম উদ্দিন, হাইলধর ইউনিয়নে মো. সোলেমান ও আবু তাহের।

তবে বৈরাগ ও বারখাইন ইউনিয়নে কোন স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র জমা না দেওয়ায় বিনা ভোটে নির্বাচিত হতে যাচ্ছেন বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী ও বারখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD