1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় নিহত ওমকারের হত্যাকারীদের বিচারের দাবীতে লাশ নিয়ে বিক্ষোভ - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:১১ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় নিহত ওমকারের হত্যাকারীদের বিচারের দাবীতে লাশ নিয়ে বিক্ষোভ

  • সময় শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৯১ পঠিত

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা ৭ নং ওয়ার্ডে প্রতিপক্ষ মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলায় নিহত ওমকারের (৩৫) লাশ ময়নাতদন্ত শেষে সৎকার করা হয়। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে বর্তমান মেম্বার রঘু নাথ সরকারসহ ৪ জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছেন। এটি মামলার প্রক্রিয়া চলছে।

(৬ জানুয়ারি) বিকালে চমেক হাসপাতাল মর্গ থেকে ওমকারের লাশ বাড়ীতে আনলে বিক্ষুব্ধ এলাকাবাসী তার হত্যাকারীদের গ্রেফতার এবং বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সমাবেশে বক্তব্য রাখেন চাতরী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল। ওয়ার্ড আওয়ামীলীগ নেতা পঙ্কজ চৌধুরী, নিহত ওমকারের ভগ্নিপতি কল্লোল সেন, চাচা ডা. দীপক চৌধুরী, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা খোকন, নব-নির্বাচিত মেম্বার ধনঞ্জয় বিশ্বাস ভোলা, নাজিম উদ্দিন প্রমুখ।

নবনির্বাচিত চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল বলেন, ওমকার আমার ছোটভাইয়ের মত। সে প্রায়সময় আমার অফিসে যেতেন। একমাস আগেও আমার অফিসে গিয়েছিল। এটা যে শেষ যাওয়া সেটা আমি বুঝতে পারিনি। ওমকারের হত্যাকারীদের বিচার যতক্ষণ করতে পারবনা ততক্ষণ আমি ক্ষান্ত হবনা। আমি আমার ইউনিয়নে কোনো ধরণের গুন্ডামি, মাস্তানি,সহ্য করবনা। যদি আমার আশেপাশে এরকম কেউ থাকে আগে তাদের বিরুদ্ধে এ্যাকশন নেব। ওমকার হত্যার সাথে জড়িতদের বিচারের জন্য প্রশাসন কাজ করছে। আপনারা প্রশাসনকে সহযোগিতা করবেন। কোনো অবস্থাতেই কোনো ধরণের অপ্রিতিকর ঘটনা ঘটাবেননা। ঘটালে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি ৫ম ধাপের নির্বাচনের দিন টিউবয়েল প্রতীকের মেম্বার প্রার্থী ধনঞ্জয় বিশ্বাস ভোলার সমর্থক ও আপেল প্রতীকের মেম্বার প্রার্থী রঘু নাথ সরকারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালীন নিহত ওমকার দত্তকে অভিযুক্তরা বুকে এবং ঘাড়ে ইটের আঘাত করলে সে মারাত্মক ভাবে আহত হয়। পরে তাকে উদ্বার করে চমেক হাসপাতালে নেয়ার সময় পথের মধ্যে মারা যায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD