1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আনোয়ারায় রায়পুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

আনোয়ারায় রায়পুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

  • সময় শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৭২ পঠিত

আনোয়ারা প্রতিনিধি,

আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২ মার্চ বিকালে রায়পুর উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সদস্য এম জামাল উদ্দিন টিপুর সভাপতিত্বে ও মো. জালাল উদ্দিনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম মান্নান চৌধুরী, উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের আহাব্বায়ক শওকত ওসমান, বিশেষ অতিথি ছিলেন রায়পুর ইউপি চেয়ারম্যান আমিন শরীফ, উপজেলা যুবলীগের যুগ্ম আহাব্বায়ক অনুপম চক্রবর্তী বাবু, আব্দুল মালেক। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সদস্য এম নজরুল ইসলাম, নিজামুল হক, শফিউল আজম, মো.মোখতার,মানিক,নিজামসহ আরো অনেকে।
সম্মেলনে বক্তারা বলেন, সামনে আমাদের জাতীয় নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে দলকে শক্তিশালী করতে কেন্দ্রীয় নির্দেশনায় এবং ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদের পরামর্শে এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনের মাধ্যমে যে কমিটি গঠণ করা হবে তারাই আগামী দিনে দলকে শক্তিশালী করতে ভূ’মিকা রাখবে।
বক্তারা আরো বলেন, দেশের যেকোনো প্রয়োজনে আওয়ামীলীগের পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগ ঝাঁপিয়ে পড়ে। এজন্য তৃণমূল পর্যায় থেকে সম্মেলনের মাধ্যমে ত্যাগী এবং দলের জন্য নিবেদিত প্রাণ কর্মীদেরকে ইউনিয়ন কমিটিগুলোতে অর্ন্তভূক্ত করা হবে।
শুরুতে জাতীয় সংগীত পাঠ এবং জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সমাবেশের উদ্বোধন করেন অতিথিরা। সম্মেলনের এক পর্যায়ে প্রার্থীদের কাছ থেকে ফরম জমা নেয়া হয়। পরবর্তীতে যাচাই বাছাই শেষে কমিটি অনুমোদন দেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD