1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আমিরাতে মিউজিক ভিশনের পিঠা উৎসব মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত। - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

আমিরাতে মিউজিক ভিশনের পিঠা উৎসব মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত।

  • সময় রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৯ পঠিত

যেখানেই বাঙালি সেখানেই বাংলা ভাষা ও বাংলা সংস্কৃতি। আর সেই সংস্কৃতির অনিবার্য অংশ দেশি সংস্কৃতি, জনগণের অনুভূতি, আচার-অনুষ্ঠান।আমরা যাঁরা প্রবাসী তাঁরা প্রায় সবাই বাঙালিপনার মধ্যে খুঁজে পাই এক অবর্ণনীয় সুখানুভূতি। বিদেশের মাটিতে বেড়ে উঠছে আমাদের বর্তমান ও নতুন প্রজন্ম। আমাদের চেষ্টা থাকে বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্যের সঙ্গে তাদের সম্পৃক্ত রাখা এই অভিপ্রায়ে আরব আমিরাতে মিউজিক ভিশনের এক অনন্য প্রয়াস।

মিউজিক ভিশনের উদ্যোগে গত ৩০ ই জানুয়ারি রবিবার আজমানের এক ফার্ম হাউজে হয়ে গেল দেশের ঐতিহ্য বাহী পিঠা উৎসব মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শবনম আক্তাররের নেতৃত্বে সামিয়া ও আহমেদ ইকতিয়ার আলম পাবেল এর উপস্থাপনা জম কালো অনুষ্ঠান সাংস্কৃতিক সন্ধ্যা।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি দুবাই কনসাল মান্যবর বি এম জামাল হোসেন. বিশেষ অতিথি মোহাম্মদ ফরিদ আহমেদ. আলহাজ ইয়াকুব সৈনিক. মিসেস আবেদা হোসেন. ফাতেমা জাহান. ইয়াসমিন ইসলাম মেরূনা রবীন্দ্র সঙ্গীত শিল্পী. ফাহমিদা চৌধুরী মিসেস ফায়সাল. আইয়ুব আলী. ইব্রাহিম উসমান আফলাতোন. আবু জাফর. শফিকুল ইসলাম. মীর সাইফুদদিন আহমেদ নাছির উদ্দিন কাউছার. মোহাম্মদ সবুজ হাসান. করিমুল হক. ইসমাইল গনি চৌধুরী. বিপাশা সেন. আবদুল ওহাব খান. আব্দুর রফিক. শাহানা পারভিন. লিজা রেদো়য়ান. কাজী সালাউদ্দিন. সারোয়ার জাবেদ. আলমা আকবার. সদরূদদিন জামাল. সিকদার মোহাম্মদ সাফাইয়াত উল্লাহ. সেলিনা. সালমা সহ কমিউনিটির আরো অনেকে। মিডিয়া পার্টনার সময় টিভি. আর টিভি. এখানে নারী উদ্যোক্তাদের মেলা। পিঠা প্রতিযোগিতা ।পিঠা প্রতিযোগিতা প্রথম হয়েছেন সাফিনা। পিঠা প্রতিযোগিতা অংশগ্রহণকারী ১৬জন কে পুরস্কার হাতে তুলে দিয়েছেন প্রান গ্রুপ অফ কম্পানি. শব্দ চারন প্রতিযোগিতা এতে বিজয়ী হয়েছে তিন জন তারা হচ্ছে মান্যবর কনসাল জেনারেল বি এম জামাল হোসেন. মোহাম্মদ ফরিদ আহমেদ. ফাতেমা জাহান।বিপাশা সেন.
নৃত্য তে ছিল আরূনী সেন. শানভিকা. কবিতায় ছিলেন বিজিত সেন। একটি সুন্দর অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য সকলের পক্ষ থেকে আয়োজক শবনম আক্তার এর প্রতি আগত অতিথিবৃন্দরা কৃতজ্ঞতা প্রকাশ করেন। দুপুরে প্রীতিভোজ বিকালে নাস্তা ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে জমকালো অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD