1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আমি জানিনা কিন্তু ছাত্রদলের কমিটিতে আমার নাম বললেন, আরিয়ান খান অপু। - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

আমি জানিনা কিন্তু ছাত্রদলের কমিটিতে আমার নাম বললেন, আরিয়ান খান অপু।

  • সময় রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১০৬ পঠিত

গোলাম কিবরিয়া পলাশঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ময়মনসিংহ মহানগর শাখা কমিটির পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সম্পাদক পদে রাখা হয়েছে মোঃ আরিয়ান খান অপু (২৮) এর নাম। অথচ আরিয়ান খান অপু যুবলীগের একজন সক্রিয়কর্মী।

জানা গেছে, গত ১৬ ডিসেম্বর ২০২১ তারিখ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ময়মনসিংহ মহানগর শাখা কমিটির পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সম্পাদক পদে রাখার বিষয়ে আরিয়ান খান কিছুই জানেন না।

আরিয়ান খান অপু (২৮) ময়মনসিংহ নগরীর সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডের চরপাড়া হাসপাতাল গেইট সংলগ্ন আব্দুল মতিন ও রোকেয়া বেগম এর ছেলে।

এ ঘটনায় আরিয়ান খান অপু গত ১৭ ডিসেম্বর ২০২১ তারিখ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় একটি জিডি করে। যার জিডি নং- ১৩২০।

জিডিতে আরিয়ান খান অপু উল্লেখ করেন, গত ১৬ ডিসেম্বর ২০২১ তারিখ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ময়মনসিংহ মহানগর শাখা কমিটির পূর্ণাঙ্গ কমিটিতে আমাকে যুগ্ম সম্পাদক পদ প্রদান করা হয়।

আরিয়ান খান অপু বলেন আমি পূর্বে কোন দিন ছাত্রদল করিনি। আমাকে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন এবং আমার ক্ষতি সাধনের জন্য উক্ত কমিটিতে আমার নাম ব্যবহার করা হয়েছে।

আমি এই বিষয়ে কিছুই জানি না। আমার নাম কেনই বা তারা দিল। অতএব উপরোক্ত বিষয়টি কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডাইরীভুক্ত করিতে হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD