1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আরিয়ানের সঙ্গে ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন সাদিয়া - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

আরিয়ানের সঙ্গে ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন সাদিয়া

  • সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৭৬ পঠিত

শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে মোটেই প্রেম করছেন না তিনি!জল্পনার মধ্যে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খান। সবকিছুর সূত্রপাত একটি ছবি থেকে। দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে একসঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছিলেন আরিয়ান-সাদিয়া। আর সেই থেকেই বাতাসে ভাসছে তাদের কল্পিত প্রেমকাহিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই রটনা হেসে উড়িয়ে দিলেন মডেল-অভিনেত্রী। তার মতে, সবটাই ভিত্তিহীন। আরিয়ানের প্রশংসা করে বললেন, ‘খুবই মিষ্টি ছেলে। আচার-আচরণে মার্জিত এবং ভদ্র।’ সম্প্রতি সামাজিক যোগাযোগেরমাধ্যমে শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সাদিয়া।তারপর থেকেই শুরু হয়েছে গুজব। আরিয়ান কি তা হলে পাকিস্তানি সুন্দরীর প্রেমে পড়লেন?যদিও দিন কয়েক আগে শোনা গিয়েছিল, বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে আরিয়ানের। তার মাঝেই সাদিয়ার সঙ্গে আরিয়ানের ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।

তবে আরিয়ানের সঙ্গে তার নাম জড়ানোর ঘটনায় স্তম্ভিত সাদিয়া বললেন, “এটা খুবই অদ্ভুত ব্যাপার। কীভাবে পুরোটা না জেনে কেউ ভুলভাল কথা রটাতে পারে? আমার কিংবা আরিয়ানের সঙ্গে এ নিয়ে একটাও কথা বলেনি কেউ। আর চাউর হয়ে গেল? গুজবেরও একটা সীমা থাকা দরকার। আমরা মোটেও প্রেম করছি না। তা ছাড়া আমি একমাত্র মেয়ে নই যে সেদিন আরিয়ানের সঙ্গে ছবি তুলেছি।” এমনিতেই নারী মহলে বেশ জনপ্রিয়তা রয়েছে আরিয়ানের। বলিপাড়ার তারকাখচিত পার্টিতে প্রায়ই দেখা যায় শাহরুখপুত্রকে। তার ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। নোরার সঙ্গে আরিয়ানের প্রেমের খবর চাউর হয়েছিল। একটি পার্টিতে এক ফ্রেমে বন্দি হন দুজনে। তার পর থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD