1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৮ অপরাহ্ন

আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন

  • সময় শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৮৭ পঠিত

মঙ্গলবার (২২ নভেম্বর) গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও আন্ডারডগ এশিয়ার সৌদি আরবের মধ্যে। গোটা বিশ্ব সেদিকেই তাকিয়ে ছিলো। কোন দল জিতবে? নানা প্রশ্ন আর উন্মাদনা দেখা গেছে তারকাদের মধ্যেও। ঘরে বসেই দেখেছেন প্রিয় দলের খেলা। তবে সৌদি আরবের কাছে দুই এক গোলে হেরেছে ল্যাতিন পরাশক্তি আর্জেন্টিনা। প্রিয় দলের এমন আত্মঘাতী দূর্ঘটনায় মেনে নিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা নতূন। শতবাধায়ও প্রিয় দলের পাশে থাকার প্রতিশ্রুতি দেন এক সময়ের রূপালি পর্দা কাঁপানো এই অভিনেত্রী। এমনকি ফেসবুকে মন্তব্য লিখতেও দেখা গেছে তাকে। এছাড়াও প্রিয় দলের বিশ্বকাপ জয় করতে পারলে গরু-খাশি কেটে খাওয়ানো ঘোষণা দেন তিনি।

আর্জেন্টিনার খেলা নিয়ে সত্তর-আশির দশকে পর্দা কাপাঁনো এই জনপ্রিয় চিত্রনায়িকা বলেন, ‘আর্জেন্টিনা কে সাপোর্ট করতে হলে উদার মনের হতে হবে, সবার বিমাতা সুলভ আচরনে গুরুত্ব দেয়া যাবে না। হেরে যাওয়া মানেই সব না। ২০১০ সালে “স্পেন” প্রথম ম্যাচ হেরেছিলো, পরবর্তীতে ঘুরে দাঁড়িয়ে ২০১০ বিশ্বকাপ জিতেছে, সুতরাং, বিশ্বকাপ সাসপেন্স নির্ভর ছবির শেষ দৃশ্য পর্যন্ত অপেক্ষা করতে হবে।’ বাংলাদেশের চলচ্চিত্রে প্রায় সাড়ে তিন শতাধিক চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নূতন। শৈশবে গান দিয়ে সাংস্কৃতিক কার্যক্রমের সাথে যুক্ত হলেও পরবর্তীতে নৃত্য এবং মঞ্চ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নূতন। প্রথম ছবিতেই তিনি সফলতা লাভ করেন। ১৯৭০ সালে তার প্রথম চলচ্চিত্র মুক্তি পায় এবং তিনি এখনো অভিনয় করে যাচ্ছেন। নূতনের আরেকটি পরিচয় হল তিনি একজন সফল চলচ্চিত্র প্রযোজক।

আরও জানা যায়, সুমিতা দেবী নতুন প্রভাত নামে একটি চলচ্চিত্র নির্মানের জন্য নতুন নায়ক নায়িকার খোঁজে ছিলেন। তার ইচ্ছে ছিল নায়িকার নাম থাকবে নূতন এবং নায়কের নাম হবে প্রভাত। নায়িকা হিসেবে নূতন নির্বাচিত হওয়ার পর তিনি পারিবারিক নাম রত্না থেকে ‘নূতন’ হয়ে যান। প্রভাত নামে নতুন একজন অভিনেতা নির্বাচিত হলেও পরবর্তীতে তিনি অভিনয় করেননি, নূতনের বিপরীতে অভিনয় করেন আনসার। নতুন প্রভাত পরিচালনা করেছিলেন মোস্তফা মেহমুদ। আর এভাবেই ১৯৭০ সালে রূপালী পর্দায় নূতনের অভিষেক ঘটে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD